ঢাকাMonday , 18 October 2021
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ায় সিএনজি চালিত অটোরিকশার ধাক্কায় সবজি ব্যবসায়ী নিহত

bd-tjprotidin
October 18, 2021 1:02 am
Link Copied!

বগুড়া, রাশেদ :

বগুড়া সদর উপজেলায় অজ্ঞাত সিএনজি চালিত অটোরিকশার ধাক্কায় অটোভ্যান যাত্রী আব্দুর রাজ্জাকের (৫০) নামে এক ব্যক্তি হয়েছে। রবিবার (১৭অক্টোবর) সকাল পৌনে ৮টার দিকে বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালের সামনে এ দুর্ঘটনাটি ঘটে। নিহত রাজ্জাক শাহাজাহানপুর উপজেলার নন্দগ্রামের মৃত রইচ উদ্দিনের ছেলে। তিনি পেশায় সবজি ব্যবসায়ী ছিলেন।

বগুড়া সদর থানা পুলিশ সূত্র জানায়, প্রতিদিনের মতো রবিবার রাজ্জাক শহরের রাজাবাজার থেকে পাইকারি দরে সবজি কিনে কলোনী এলাকায় নিজ দোকানে অটোভ্যানে চড়ে ফিরছিলেন। সকাল সাড়ে ৬টার সময় মোহাম্মদ আলী হাসপাতালের সামনে পেছন দিক থেকে অজ্ঞাত একটি সিএনজি অটোভ্যানটিকে ধাক্কা দেয়। এতে ভ্যানটি উল্টে গুরুতর আহত হন রাজ্জাক। স্থানীয়রা তাকে উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতলে ভর্তি করান। সেখানে প্রায় দেড় ঘণ্টা চিকিৎসাধীন থাকার পরে তিনি মারা যান।

বগুড়া সদর থানার পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ জানান, আমরা অজ্ঞাত সিএনজিকে শনাক্তে কাজ করছি। নিহতের পরিবার থেকে এখনও কোন অভিযোগ পাওয়া যায়নি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।