ঢাকাMonday , 18 October 2021
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
আজকের সর্বশেষ সবখবর

বগুড়া জেলা গাবতলীতে মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের আলোচনা সভা

bd-tjprotidin
October 18, 2021 8:55 am
Link Copied!

তথ্য ও যোগাযোগ প্রতিদিন :

(বগুড়া): গতকাল রবিবার (১৭ অক্টোবর)  বগুড়ার গাবতলীতে মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড দক্ষিণপাড়া ইউনিয়ন শাখার কমিটি গঠন বিষয়ে আলোচনা সভা মুক্তিযোদ্ধার সন্তান জিয়াউর রহমান জুয়েলের সভাপতিত্বে স্থানীয় মুক্তিযোদ্ধা সংসদে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি সোহেল রানা।

মাস্ক পড়ুন

এ সময় বক্তব্য রাখেন উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সাধারন সম্পাদক মশিউর রহমান বিপ্লব, দক্ষিণপাড়া মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার বীর মুক্তিযোদ্ধা সেকেন্দার আলী, সদস্য বীর মুক্তিযোদ্ধা নাছিম উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান, বীর মুক্তিযোদ্ধা শাহনাজ, বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী, বীর মুক্তিযোদ্ধা হাফিজার রহমান, বীর মুক্তিযোদ্ধা আলতাফ আলী, বীর মুক্তিযোদ্ধা মোন্তেজার রহমান, বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান, বীর মুক্তিযোদ্ধা আফছার আলী, উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সমবায় ও ত্রান বিষয়ক সম্পাদক মানিক মিয়া, মুক্তিযোদ্ধা সন্তান আতিকুর রহমান সুমন, নাছিম উদ্দিন,শীস আলম প্রমূখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।