ঢাকাMonday , 18 October 2021
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
বিজ্ঞাপনঃ আপনি স্ববলম্বি হতে চান? ১০০% নিশ্চয়তায় দৈনিক আয় করতে telegram এ যোগাযোগ করুন, +85295063265 @krakenvip01' বা, @kraken_Asst     
আজকের সর্বশেষ সবখবর

বাংলাদেশ প্রথম ম্যাচেই টি-টোয়েন্টি বিশ্বকাপে স্কটল্যান্ডের কাছে ৬ রানের হার

bd-tjprotidin
October 18, 2021 12:31 am
Link Copied!

 

নিউজ ডেস্ক :
আজ বিশ্বকাপ টি-টোয়েন্টিতে প্রথম ম্যাচেই স্কটল্যান্ডের কাছে হোঁচট খেলো বাংলাদেশ।
স্কটল্যান্ডের সংগৃহিত ১৪০ রানের জবাবে বাংলাদেশ ৭ উইকেট হারিয়ে থেমে গেছে ১৩৪ রানে। মাত্র ৬ রানে পরাজিত হয় টাইগাররা।

টি-টোয়েন্টি ক্রিকেটে এর আগে একবারই স্কটল্যান্ডের মুখোমুখি হয়েছিল বাংলাদেশ। ২০১২ সালে অনুষ্ঠিত ওই ম্যাচে বাংলাদেশকে স্কটিশরা হারিয়ে দিয়েছিল। এই ফরম্যাটে বাংলাদেশের বিপক্ষে শতভাগ জয়ের ধারা ধরে রাখলো ইউরোপের দেশটি।

ওমানে অনুষ্ঠিত বিশ্বকাপের উদ্বোধনী দিনে স্কটল্যান্ডের মুখোমুখি হয়ে বাংলাদেশ হেরে গেলো ৬ রানের ব্যবধানে। ব্যাটসম্যানদের ব্যর্থতায় লজ্জাজনক এই পরাজয় হলো। বোলিং শুরুটা ভালো হলেও ৫৬ রানে ৬ উইকেট হারালেও স্কটল্যাড খেলার ধরন পরিবর্তন করে ব্যাটিং বিপর্যস্হ অবস্হা কাটিয়ে নির্ধারিত ২০ ওভাবে ১৪০ রানের টার্গেট দেয় বাংলাদেশকে। কিন্তু বাংলাদেশী ব্যাটিং এ প্রথম থেকেই ভালো হয়নি। সাকিব মুসফিক জুটি টা জয়ের লক্ষ্যে ভালো করছিল। কিন্তু বাউন্ডারি ক্যাচে মুসফিক ফিরে যায় গ্যালারীতে, পরপরই সাকিব। অধিনায়ক মাহমুদউল্লাহ কিছুটা হাল ধরলেও শেষ পর্যন্ত তিনিও টিকতে পারেননি। অবশেষে মেহেদী হাসান জয়ের লক্ষ্যে চার চক্কা হাকিয়ে এগিয়ে গেলেও অনেকটা দেরি হয়ে যায় বাংলাদেশের। কারন নির্ধারিত ২০ ওভার টা ফুরিয়ে যায়। এতে রান সংগ্রহ হয় ১৩৪/৭। ৬ রানের হার নিয়ে মাঠ ছাড়ে বাংলাদেশ।

আজকের হারকে গুরুত্ব না দিয়ে ভুল গুলো সুধরিয়ে পরবর্তী আয়ারল্যান্ড ও আফগানিস্তানের বিপক্ষে জয় লাভ করার লক্ষ্য নিয়ে বাংলাদেশ কে উজ্জীবিত হতে হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।