ঢাকাMonday , 18 October 2021
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
আজকের সর্বশেষ সবখবর

শিবগঞ্জে চেয়ারম্যান পদে ১১টি ইউপি নির্বাচনে ৬৫ জনের মনোনয়ন দাখিল

bd-tjprotidin
October 18, 2021 3:33 pm
Link Copied!

 

তথ্য ও যোগাযোগ প্রতিদিন :
বগুড়া জেলায় ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে রবিবার মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে শিবগঞ্জ উপজেলার ১১টি ইউনিয়নের নির্বাচনে চেয়ারম্যান ও পুরুষ ও সংরক্ষিত নারী সদস্য পদে ৬১৩ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। এর মধ্যে চেয়ারম্যান পদে ৬৫ জন, পুরুষ সদস্য পদে ৪০৮ জন এবং সংরক্ষিত নারী সদস্য পদে ১৪০ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন।

মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে রবিবার সকাল থেকেই প্রার্থীরা মনোনয়ন জমা দেন। আগামী ২০ অক্টোবর মনোনয়ন পত্র যাচাই বাছাই, ২৬ অক্টোবর প্রত্যাহার এবং আগামী ১১ নভেম্বর ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। আ. লীগ, স্বতন্ত্র হিসেবে বিএনপির প্রার্থী, যুবলীগের নেতা এবং আওয়ামী লীগের একাধিক বিদ্রোহী প্রার্থী রয়েছেন।

ময়দানহাট্টা ইউনিয়নের আ. লীগ মনোনিত চেয়ারম্যান প্রার্থীদের মধ্যে মনোনয়ন জমা দেন- চেয়ারম্যান এস এম রূপম, বিহার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মহিদুল ইসলাম, কিচক ইউনিয়নের চেয়ারম্যান এবিএম শাহজাহান চৌধুরী, আটমূল ইউনিয়নের মিজানুর রহমান, শিবগঞ্জ ইউনিয়ন যুবলীগ নেতা শহীদ উদ্দিন শহীদ, বুড়িগঞ্জ রেজাউল করিম চঞ্চল, দেউলী মোঃ জাহেদুল ইসলাম, মাঝিহট্ট মোঃ আঃ গফুর মন্ডল, পীরব মোঃ আব্দুল করিম, রায়নগর মোঃ শাহজাহান কাজী, সৈয়দপুর মোঃ মতাহাব উদ্দিন। মনোনয়নপত্র দাখিলের সময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজার রহমান মোস্তা, যুগ্ম সাধারণ সম্পাদক হাবিবুল আলম মাস্টার, পৌর মেয়র তৌহিদুর রহমান মানিক, ভাইস চেয়ারম্যান রিজ্জাকুল ইসলাম রাজু, জেলা পরিষদ সদস্য মারুফ রায়হান মঞ্জু, এমদাদুল হক এমদাদ, যুবলীগ সভাপতি আবদুস ছাত্তার প্রমুখ।

অপর দিকে রায়নগর ইউনিয়নের চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী শফিকুল ইসলাম শফি ও বিহার ইউনিয়নে মতিউর রহমান মতিনের মনোনয়ন পত্র জমাদানের সময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান ফিরোজ আহমেদ রিজু। অন্যান্য চেয়ারম্যান প্রার্থী হিসেবে যারা মনোনয়নপত্র দাখিল করেছেন তারা হলেন. আটমূল ইউপি চেয়ারম্যান স্বতন্ত্র প্রার্থী মোজাফ্ফর হোসেন, বুড়িগঞ্জ ইউনিয়নের জাপা সমর্থিত প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আলতাফ মন্ডল, নজরুল ইসলাম বাসু, বুড়িগঞ্জ ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী ওবাইদুল ইসলাম।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।