ঢাকাWednesday , 20 October 2021
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
আজকের সর্বশেষ সবখবর

চষে বেড়াচ্ছেন এরুলিয়া ইউনিয়নে নৌকা প্রতীক প্রত্যাশী – প্রণয়

bd-tjprotidin
October 20, 2021 3:11 pm
Link Copied!

বগুড়া,  সদর:

বগুড়া সদরের এরুলিয়া ইউনিয়নে জনপ্রিয়তার শীর্ষে চেয়ারম্যান পদপ্রার্থী প্রণয় কুমার দত্ত। আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীক প্রত্যাশী হয়ে ইউনিয়ন জুড়ে চষে বেড়াছেন এবং গনসংযোগ করছেন প্রতিনিয়ত। উন্নয়নমূলক নানা কর্মসূচিতে আলোচিত ব্যক্তি হিসেবে ফুটে উঠেছেন। এরুলিয়া ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী হয়ে সবার মন জয় করে আলোচনার শীর্ষে। সাধারণ জনগণের অন্তরে জায়গা করে নিয়েছেন তার সততা ও নেতার আদর্শ। ইউনিয়নবাসি বিশ্বাস করেন নৌকা প্রতীকের বিজয় শুধু প্রণয় কুমার দত্ত কে দিয়ে সম্ভব তিনিই একমাত্র নৌকা প্রতীকের যোগ্য প্রত্যাশী। বিশেষ করে তরুণ ভোটার অর্থাৎ নতুন ভোটারদের কাছে অতি পরিচিত ও জনপ্রিয়।

সরকারি আজিজুল হক কলেজ হতে উদ্ভিদ বিজ্ঞান বিষয়ে এম.এস-সি সম্পন্ন করেন। ইউনিয়নবাসির ভালোবাসায় সিক্ত ও মুগ্ধ হয়ে নিজকে সপে দিয়েছেন সমাজ সেবার কাজে। জনগণের বিপদে- আপদে দিনরাত ছুটে চলেছেন।তাই ইউনিয়নের সাধারণ জনগণ ও সচেতন নাগরিকদের ভালোবাসা ও দাবীরমুখে চেয়ারম্যান পদপ্রার্থী হয়েছেন।খুব অল্প সময়ে মানুষের মণি কোঠায় স্হান করে নিয়েছেন।তিনি খুব শান্তি প্রিয় মানুষ,নম্র,ভদ্র ও মিশুক প্রকৃতির তাইতো অতি সহজে মানুষকে আপন করে নিতে পেরেছেন।এককথায় দল-মত নির্বিশেষে সকলের প্রিয়পাত্র হয়ে উঠেছেন। তিনি ইউনিয়নের স্থায়ী বাসিন্দা, অন্যান্য প্রার্থীগণ শহরের বাসিন্দা হওয়ায় তাদের থেকে মুখ ফিরিয়ে নিয়েছেন সাধারণ ভোটার।

তিনি করোনাকালীন সময়ে ইউনিয়নে সর্বপ্রথম লিফলেট বিতরণ করে সাধারণ মানুষদের সচেতন করেছেন কোভিড-১৯ বিষয়ে।সাবান ও মাস্ক বিতরণ করেছেন ইউনিয়নের সকল শ্রেণিপেশার মানুষের মাঝে।

কর্মহীন মানুষের বাড়িতে বাড়িতে রাতে আঁধারে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন সাধ্যমত।অনেক অসহায় কৃষকের ধান কেটে ঘরে তুলে দিয়েছেন। ইউনিয়নে রমজানের সময় রোজাদারদের মাঝে ইফতার বিতরণ করেছেন।বিভিন্ন সময় পরীক্ষার্থীদের মাঝে পরীক্ষা উপকরণ তুলে দিয়েছেন এবং শিক্ষার হার বৃদ্ধির লক্ষ্যে ব্যক্তিগতভাবে নানা পরিকল্পনা হাতে নিয়েছেন।ইউনিয়ন জুড়ে বিভিন্ন স্থানে বৃক্ষ রোপন করেছেন।শীতবস্ত্র বিতরণ করেছেন শীতার্ত মানুষের মাঝে।নিজ উদ্যোগে রাস্তা সংস্কার করেছেন ইউনিয়নবাসির চলাচলের সুবিধার্থে।
তাই ইউনিয়নবাসির প্রাণের দাবী প্রণয় কুমার দত্ত কে চেয়ারম্যান হিসেবে কাছে পেতে চায়।

এদিকে দত্তকে এক প্রশ্নের জবাবে তিনি বলেন -দল যদি আমাকে নৌকা প্রতীক প্রদান করেন তাহলে নৌকার বিজয় বা নৌকার সম্মান রাখতে পারব বলে মনে করি।আমার ও ইউনিয়নবাসির বিশ্বাস বঙ্গবন্ধুর সুযোগ্য কন্য জননেত্রী শেখ হাসিনা আমাকে নৌকার মাঝি করবেন। প্রধানমন্ত্রীর কাছে আমার আকুল আবেদন তৃণমূলে অর্থাৎ মাঠ পর্যায়ে সঠিক জরিপের মাধ্যমে সঠিক ব্যক্তিকে নৌকা প্রতীক প্রদান করবেন। তাহলে সাধারণ জনগণ সঠিক প্রতিনিধি নির্বাচিত করতে পারবেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।