ঢাকাWednesday , 20 October 2021
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ায় আওয়ামী লীগের সম্প্রীতি সমাবেশ ও শোভাযাত্রা অনুষ্ঠিত

bd-tjprotidin
October 20, 2021 1:15 am
Link Copied!

বগুড়াঃ

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বগুড়ায় “সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা” করেছে জেলা আওয়ামী লীগ। মঙ্গলবার (১৯ অক্টোবর) বেলা ১১টার দিকে শহরের সাতমাথা মুজিব মঞ্চে এ কর্মসূচি পালন করা হয়।

এতে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান মজনু। এসময় তিনি বলেন, কারো ধর্মানুভূতিতে আঘাত করো না, অন্যের ধর্মের ওপর আঘাত করা ইসলামের শিক্ষা নয়। ইসলাম আমাদের এই শিক্ষা দেয় নাই। কিন্তু একশ্রেণীর মানুষ ধর্মীয় আবেগ- অনুভূতিকে পুঁজি করে দেশে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করছে, সন্ত্রাসের সৃষ্টি করছে। সকল ভেদাভেদ ভুলে দেশের উন্নয়নের স্বার্থে, দেশের সম্পদ বিনষ্টকারী,সকল অপশক্তিকে মোকাবেলা করার জন্য আপনাদের সব সময় প্রস্তুত থাকতে হবে।

তিনি আরো বলেন, আমাদের মনে রাখতে হবে, আমরা যে যে ধর্মেরই হোয় না কেন, আমাদের আসল পরিচয় আমরা বাঙালি। আর বাঙালিরা কখনোই কোন অশুভ শক্তির কাছে পরাজিত হয় না। শান্তি এবং সম্প্রীতি বজায় রাখার জন্য বগুড়াবাসীকে সতর্ক থাকার আহ্বান জানিয়েছেন।

কর্মসূচিতে আরো বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু, যুগ্ম সাধারণ সম্পাদক একেএম আসাদুর রহমান দুলু, সাগর কুমার রায়, আইন সম্পাদক অ্যাডভোকেট তবিবুর রহমান রহমান তবি, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট জাকির হোসেন নবাব, শাহাদত আলম ঝুনু, প্রচার ও প্রকাশনা সম্পাদক সুলতান মাহমুদ খান রনি।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্তিত ছিলেন মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক আনিসুজ্জামান মিন্টু, মহিলা সম্পাদিকা নাসরিন রহমান সীমা, যুব ক্রীড়া সম্পাদক মাশরাফি হিরো, শ্রম সম্পাদক রুহুল মমিন তারিক, সাংস্কৃতিক সম্পাদক এসএম শাহজাহান, উপ দপ্তর সম্পাদক খালেকুজ্জামান রাজা, জেলা আওয়ামী লীগের সদস্য আবু সেলিম, জেলা মহিলা আওয়ামী লীগ সভাপতি হেফাজত আরা মিরা, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু সুফিয়ান শফিক ও সাধারণ সম্পাদক মাহফুজুল ইসলাম রাজ, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল হাসান ববি, জেলা যুবলীগের সভাপতি শুভাশীষ পোদ্দার লিটন ও সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম ডাবলু, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জুলফিকার রহমান শান্ত, যুব মহিলা লীগের সভাপতি এডভোকেট লাইজিন আরা লিনা ও সাধারণ সম্পাদক ডালিয়া নাসরিন রিক্তা, রোমানা আজিজ রিংকি, আলমগীর হোসেন স্বপন, গৌতম কুমার দাস, জেলা ছাত্রলীগের সভাপতি নাঈমুর রাজ্জাক তিতাস ও সাধারণ সম্পাদক অসীম কুমার রায়, জেলা তাঁতী লীগের সাধারণ সম্পাদক রাশেকুজ্জামান রাজন প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।