ঢাকাWednesday , 20 October 2021
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
বিজ্ঞাপনঃ আপনি স্ববলম্বি হতে চান? ১০০% নিশ্চয়তায় দৈনিক আয় করতে telegram এ যোগাযোগ করুন, +85295063265 @krakenvip01' বা, @kraken_Asst     
আজকের সর্বশেষ সবখবর

eFootball PES 2021 champion এবং বিজয়ী বাংলাদেশী ইংল্যান্ড ভ্রমন

bd-tjprotidin
October 20, 2021 3:41 pm
Link Copied!

নিউজ ডেস্ক: সোনাতলা :

eFootball PES 2021 champion এবং বিজয়ী বাংলাদেশী ইংল্যান্ড ভ্রমন বিষয়ে জানা যায়।গত ২৬ আগস্ট বিকাল ৪ টায় apollo tyres united league ইভেন্টটি আসে eFootball PES 2021 mobile গেইমে।এই লিগটি মূলত Apollo Tyres কম্পানি eFootball PES mobile গেইমে স্পনসর করে। এবং পুরস্কার হিসাবে কি কি থাববে সেইটা Apollo তাদের পেইজ থেকে জানিয়ে দেয়।

 

 

>>> এ বিষয়ে বিজয়ী শিফাত আল মারুফের বক্তব্য তুলে ধরা হলোঃ…….  আমি মোঃ শিফাত আল মারুফ। আমার গ্রামের বাড়ি সোনাতলা, বগুড়া। আমি বর্তমানে ঢাকার একটি স্বনামধন্য বিশ্ববিদ্যালয় United International University (UIU) তে CSE Department এ অনার্ষ ৩য় বর্ষে অধ্যায়নরত। ছোট বেলা থেকে মোবাইল গেমিং এর প্রতি আগ্রহ অল্প- সল্প সবারই থাকে। আমিও তার ব্যাতিক্রম ছিলাম না। এন্ড্রয়েড ফোন এভেলএভেইল হওয়ার সময় থেকেই এন্ড্রয়েডে অনেক গেমই খেলতাম।

আমার বাবা একজন ফুটবলপ্রেমী মানুষ। মূলত বাবার কাছে থেকেই ফুটবলের প্রতি আগ্রহ। আমি ২০১১ সালে PC তে প্রথম PES 2011 খেলা শুরু করি। তখন থেকেই মূলত আমার PES গেমের হাতে খড়ি। তারপর 2017 সালে অ্যান্ড্রয়েডের PES 2017 রিলিস হওয়ার পর থেকেই আমি মূলত অ্যান্ড্রয়েডে খেলা শুরু করি। তারপর ধারাবাহিকভাবে PES( 17 – 21) পর্যন্ত খেলি। এরপর আল্লাহর অশেষ রহমতে PES 2021 এ Apollo Tyres United league এ Expert category থেকে ২ মিলিয়ন প্রতিযোগীর মধ্যে উইনার হই। প্রথমে বাবা-মায়ের সাপোর্ট তেমন একটা ছিল না বাট এখন তারা ব্যাপারটা কি খুব নরমালি নিয়েছে। আমার মতে বহির্বিশ্বে বর্তমানে গেমিং এর চাহিদা অনেকাংশে বেড়ে গেছে এজন্য প্লাটফর্ম তৈরি হচ্ছে যেহেতু ঢাকায় পর্যাপ্ত খেলাধুলার মাঠ নেই তাই পড়াশুনার পাশাপাশি বিনোদনের জন্য টুকটাক গেমিং করা যেতেই পারে। বহি:র্বিশ্বে গেমিং এর চাহিদা দিন দিন বেড়েই যাচ্ছে। অনেকে বর্তমানে গেমিং টাকে প্রফেশন হিসেবে নিচ্ছে।

 

আশা করা যায় আগামী ২-৩ বছরের মধ্যে এই কমিউনিটির জন্য একটি স্ট্রং প্লাটফর্ম তৈরি হবে। যাই হোক এবার মূল ইভেন্টে আসা যাক- গত ২৬ আগস্ট বিকাল ৪ টায় apollo tyres united league ইভেন্টটি আসে eFootball PES 2021 mobile গেইমে।এটি লিগটি মূলত Apollo Tyres কম্পানি eFootball PES mobile গেইমে স্পনসর করে। এবং পুরস্কার হিসাবে কি কি থাববে সেইটা Apollo তাদের পেইজ থেকে জানিয়ে দেয়।

পুরস্কার গুলো নিচে দেওয়া হলো:
💥💥 ম্যাঞ্চেস্টার ইউনাইটেড এর হোম গ্রাউন্ড ওল্ড ট্রাফোর্ড ভ্রমন করার সুযোগ।সেখানে ম্যান ইউ এর ম্যাচ ডে দেখার সৌভাগ্য।
💥💥 ভার্চুয়ালি মানে ইন্টারনেট ভিডীও কলে ম্যাঞ্চেস্টার ইউনাটেড লিজেন্ড এর সাথে আড্ডা দেয়ার মত স্পেশাল সুযোগ
💥💥 ম্যানচেস্টার ইউনাইটেড এর সাইন করা কোন স্মারক। সেটা ফুটবল, জার্সি বা অন্য কিছু।
💥💥 এছাড়াও এপোলো টায়েরের সৌজন্য আরো বেশ কিছু।

যথারিতি ২৬ আগস্ট ইভেন্টটি আসে গেইমে।এভেন্টি চলে টোটাল ৬ দিন যাবত এবং ৬ দিন পর ১ সেপ্টেম্বর এই ইভেন্টটির হোম এবং এওয়ে সাইড হতে যে দুইজন পয়েন্টের দিক থেকে টপে ছিলো সেই দুইজন ফাইনাল খেলার সুযোগ পান।

 

>  আমাদের গর্বের বিষয় এই যে পুরো ওয়ার্ল্ডের মধ্যে হতে মিলিওন প্লেয়ারের সাথে ফাইট করে যে দুইজন ফাইনালিস্ট ছিলো সেই দুইজনি ছিলো বাংলাদেশি। ফাইনালে জয়লাভ করে পুরো পেস কমিউনিটির কাছে আমাদের দেশের নাম তুলে ধরেন (Shifat Al Maruf) শিফাত আল মারুফ। এর আগেও পেস ২০ এর সবচেয়ে বড় ইভেন্ট ইউরো ইভেন্ট এর ফাইনালেও দুইজন বাংলাদেশি খেলেছে। তবে এবারের মত বড়সর গিফট ছিলো না।

👉 অবশেষে গত ১১ সেপ্টেম্বর Apollo তাদের অফিসিয়াল Facebook,Twitter এবং Instagram থেকে এনাউন্সমেন্ট দেয় যে apollo united tyre league ইভেন্ট খেলে জয়ী হয়ে বাংলাদেশের Shifat Al Maruf ইংল্যান্ড এর ওল্ডট্রাফোর্ড এ বেড়ানো ও মাঠে বসে ম্যানচেস্টার ইউনাইটেডের খেলা দেখার সুযোগ পাচ্ছেন।।সারা বিশ্ব থেকে ৩ জন এই সুযোগ পাচ্ছেন।
এই সুযোগটি পাচ্ছেন যে ৩ জন তারাঃ
১. Shifat Al Maruf 🇧🇩 – From Expert category.
২. Noorul 🇮🇳 -From Intermediate category.
৩. Dia 🇪🇬 – From Beginner category.

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।