ঢাকাThursday , 21 October 2021
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
বিজ্ঞাপনঃ আপনি স্ববলম্বি হতে চান? ১০০% নিশ্চয়তায় দৈনিক আয় করতে telegram এ যোগাযোগ করুন, +85295063265 @krakenvip01' বা, @kraken_Asst     
আজকের সর্বশেষ সবখবর

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় সম্প্রীতি সমাবেশ ও শান্তির শোভাযাত্রা

bd-tjprotidin
October 21, 2021 12:07 pm
Link Copied!

গোপালগঞ্জ :

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় সম্প্রীতি সমাবেশ ও শান্তির শোভাযাত্রা করেছে উপজেলা আওয়ামী লীগ। কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসাবে বৃষ্টি উপেক্ষা করে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে সমাবেশ ও শান্তির শোভাযাত্রা অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার দুপুরে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবুল শেখের কার্যালয় থেকে শান্তির শোভাযাত্রা বের হয়ে উপজেলার গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে পাটগাতী বাসস্ট্যান্ডের পুরনো আওয়ামী লীগ কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়। শোভাযাত্রায় আওয়ামী লীগসহ সহযোগী সংগঠনের কয়েক হাজার নেতাকর্মী অংশ নেন। পরে সেখানে সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে উপজেলা আওয়ামীলীগের সভাপতি শেখ আবুল বাশার খায়েরের সভাপতিত্বে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বাবুল শেখ, পৌর মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল, পৌর আওয়ামীলীগের সভাপতি শেখ সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক ফোরকান বিশ্বাস, উপজেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি শেখ শুকুর আহম্মেদ, যুগ্মসাধারণ সম্পাদক এমদাদুল হক বিশ্বাস, ছাত্রলীগ সভাপতি রেজাউল হক বিশ্বাস, আওয়ামী লীগ নেতা বসার গাজী সহ আরো অনেকে বক্তব্য রাখেন।

এসময় বক্তারা বলেন, বাংলাদেশ অসাম্প্রদায়িক দেশ। এখানে সব ধর্মের লোক শান্তিপূর্ণ ভাবে বসবাস করে। কিন্তু সম্প্রতি কিছু মুক্তিযুদ্ধ বিরোধী, বিএনপি-জামায়াতের মদদপুষ্ট ও কুচক্রী মহল সেই শান্তি বিনষ্ট করতে তৎপর রয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে বাংলাদেশ যখন উন্নয়নের পথে হাঁটছে তখন এরা সাম্প্রদায়িক দাঙ্গা সৃষ্টি করে সেই উন্নয়নে বাধা সৃষ্টি করার চেষ্টা করছে। তাই এদের বিরুদ্ধে সজাগ থেকে কঠোর ভাবে প্রতিবাদ করতে হবে।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।