ঢাকাSaturday , 23 October 2021
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
আজকের সর্বশেষ সবখবর

আ.লীগ সরকারের সুনাম ক্ষুণ্ন করতে বিএনপি সাম্প্রদায়িকতার দুর্গন্ধ ছড়াচ্ছে

bd-tjprotidin
October 23, 2021 1:12 pm
Link Copied!

তথ্য ও যোগাযোগ প্রতিদিন  :

শুক্রবার (২২অক্টোবর)  দুপুরে নওগাঁর পত্নীতলায় উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন উপলক্ষে আয়োজিত জনসভায়  খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, প্রধানমন্ত্রীর শেখ হসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন বিশ্বে উন্নয়নের রোলমডেল। সরকারের এই সুনাম ক্ষুণ্ন করতে সাম্প্রদায়িকতার দুর্গন্ধ ছড়াচ্ছে বিএনপি। কোরআন অবমাননা, মন্দির, হিন্দুপল্লিতে হামলা—তারই একটি অংশ। তবে শেখ হাসিনা যত দিন ক্ষমতায় থাকবেন, তত দিন বাংলাদেশের উন্নয়নে কেউ বাধা সৃষ্টি করতে পারবে না বলেও মন্তব্য করেন বক্তা।

এছাড়াও খাদ্যমন্ত্রী বলেন, তৃণমুলের নেতা–কর্মীরাই আওয়ামী লীগের প্রাণ। সব বিভেদ ভুলে নেতা–কর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে। ঐক্যবদ্ধ থাকতে পারলে কোনো অপশক্তিই বাংলাদেশের ভাবমূর্তি ক্ষুণ্ন করার সাহস পাবে না। তবে বিএনপি-জামায়াত অপশক্তি বাংলাদেশের ভাবমূর্তি ক্ষুণ্ন করার অপচেষ্টায় লিপ্ত রয়েছে।বিএনপিকে গণতন্ত্রের হত্যাকারী দল হিসেবে উল্লেখ করে সাধন চন্দ্র মজুমদার বলেন, যেই দল নির্বাচনে অংশ নেয় না, তারাই গণতন্ত্রের প্রকৃত হত্যাকারী। তাদের মুখে গণতন্ত্রের কথা মানায় না। গণতন্ত্র হত্যার দায়ে তাদের গণ–আদালতে বিচার হওয়া উচিত বলেও মন্তব্য করেন।

নজিপুর কলেজ মাঠে অনুষ্ঠিত এই সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন। পত্নীতলা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আবদুল খালেকের সভাপতিত্বে সম্মেলনে আরও উপস্থিত ছিলেন নওগাঁ-২ আসনের সাংসদ শহিদুজ্জামান সরকার, নওগাঁ-৫ আসনের সাংসদ নিজাম উদ্দিন জলিল, নওগাঁ জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল মালেক প্রমুখ। প্রধান অতিথির বক্তব্যে এস এম কামাল হোসেন বলেন, একাত্তরের পাকিস্তানি হানাদার বাহিনীর দোসর জামায়াত-শিবির আজও বেঁচে আছে। তাদের পৃষ্ঠপোষক হলো বিএনপি। এই বিএনপি শান্তিপূর্ণ বাংলাদেশে অশান্তি সৃষ্টি করছে। বাংলাদেশের উন্নয়ন অগ্রযাত্রাকে ব্যাহত করতে এবার দেশে বিএনপি একটি সাম্প্রদায়িক দাঙ্গা বাধাতে চায়। সবাইকে সচেতন থাকার মত ব্যক্ত করেন তিনি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।