ঢাকাSaturday , 23 October 2021
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ায় করতোয়া নদীতে গোসল করতে গিয়ে নাপিতের প্রাণ গেল

bd-tjprotidin
October 23, 2021 12:18 pm
Link Copied!

বগুড়াঃ রাশেদুল ইসলাম :

বগুড়া সদর উপজেলার শেখেরকোলা ইউনিয়নের করতোয়া নদীতে গোসল করতে গিয়ে নিখোঁজ হওয়া মাকসুদ আলম (৫৩) নামের এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (২২ অক্টোবর) রাত সাড়ে ৮টার পরে নদীতে তার মরদেহ ভেসে উঠে। পরে স্থানীয়দের খবরে মরদেহ উদ্ধার করা হয়। মৃত মাকসুদ ওই ইউনিয়নের তেলিহারা বালুপাড়া গ্রামের মৃত শহীদ আলমের ছেলে। সে পেশায় একজন নাপিত ছিলেন।

বগুড়া সদর থানার উপ-পরিদর্শক (এসআই) সোহেল রানা এ তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, শুক্রবার সকাল ৯টার দিকে মাকসুদ তার বাড়ির পাশের করতোয়া নদীতে গোসল করতে আসেন। এরপর থেকে তিনি নিখোঁজ ছিলেন। পরিবারের সদস্য ও স্থানীয়রা এলাকায় ও নদীতে তার খোঁজ করে কোন সন্ধান পাননি। পরে রাতে মরদেহ ভেসে উঠলে আমাদের খবর দেন।

তিনি আরও জানান, মরদেহের শরীরে কোন আঘাতের চিহ্ন নেই। আমাদের ধারণা পানিতে ডুবে তিনি মারা গেছেন। পরিবারের কারও কোন অভিযোগ না থাকায় আইনগত প্রক্রিয়া মেনে তার মরদেহ হস্তান্তর করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।