ঢাকাSunday , 24 October 2021
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ায় হত্যাকারীদের দ্রুত গ্রেফতার ও ফাঁসির দাবীতে এলাকাবাসীর মানববন্ধন

bd-tjprotidin
October 24, 2021 10:53 pm
Link Copied!

বগুড়াঃ

বগুড়া সদর উপজেলায় জমিজমা সংক্রান্ত শালিস বৈঠকে প্রতিপক্ষের ছুরিকাঘাতে নিহত জাহের আলীর হত্যাকারীদের দ্রুত গ্রেফতার ও ফাঁসির দাবীতে এলাকাবাসী মানববন্ধন করেছে। রবিবার (২৪ অক্টোবর) বাদ আছর উপজেলার লাহিড়ী পাড়া ইউনিয়নের রহমতবালায় নিহতের পরিবার ও এলাকাবাসীর আয়োজনে শত শত নারী-পুরুষ এই মানববন্ধনে অংশ গ্রহন করেন।

উল্লেখ্য, গত শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে জমি মাপার সময় এলাকাবাসীর সামনে প্রতিপক্ষের ছুরিকাঘাতে হারুনুর রশিদের ছেলে সিএনজি চালক জাহের আলী (৪০) নিহত হয়। এ সময় আহত হয় আরো ৩ জন।

এ ঘটনায় নিহতের ছেলে আজিজুল ইসলাম বাদী হয়ে, ঘটনার সাথে জড়িত হত্যাকারী একই গ্রামের নুরুল ইসলামের ছেলে সজিব (২৬) ও স্থানীয় ইউপি সদস্য দীঘলকান্দী গ্রামের আলাউদ্দীনের ছেলে আল আমিন সহ ৮ জনকে এজাহার নামীয় ও অজ্ঞাতনামা আরো ২/৩ জনকে আসামী করে গত ২৩/১০/২০২১ইং বগুড়া সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করে। মামলা দায়ের করা হলেও এখনো কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

মানববন্ধন শেষে মামলার প্রধান আসামী ঘাতক সজিব সহ তার সহযোগীদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য পুলিশ প্রশাসনের প্রতি আহ্বান জানিয়ে গ্রামবাসীর পক্ষে বক্তব্য রাখেন, সাবেক ইউপি সদস্য আহম্মেদ আলী, ইউনিয়ন যুবলীগের সভাপতি আল আমিন, নিহতের স্ত্রী জহুরা বেওয়া, ছেলে আজিজুল, শাহজাহান আলী, মোজাহার আলী, নবাব আলী, আব্দুল বারী, বেলাল হোসেন, আব্দুস ছাত্তার, বাবু আকন্দ, নুরুল ইসলাম টুকু, আকবর আলী, ধলু মিয়া, দিলবর হোসেন, বুলু মিয়া, আলমগীর হোসেন, হেলাল, জাহিদুল, শাহিন, মিটু, বিপ্লব, আমিনুর, নান্নু মিয়া, আল আমিন, রঞ্জু মিয়া প্রমূখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।