ঢাকাSunday , 24 October 2021
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার শিবগঞ্জে নৌকা প্রতীকের নির্বাচনী অফিসে অগ্নিসংযোগ

Link Copied!

 

বগুড়ার শিবগঞ্জ উপজেলায় আসন্ন ইউপি নির্বাচনে মাঝিহট্টে নৌকা মার্কার প্রার্থীর নির্বাচনী অফিসে অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। শনিবার বিকেলে অগ্নিসংযোগের ঘটনায় শিবগঞ্জ থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। এর আগে শনিবার দিবাগত রাত ২টার দিকে উপজেলার মাঝিহট্ট ইউনিয়নের ভাড়াহার গ্রামে অগ্নিসংযোগের এই ঘটনা ঘটে।অগ্নিসংযোগকারীরা অফিসের সামনে টাঙিয়ে রাখা কাঠ ও বাঁশের তৈরি নৌকা আগুনে পুড়িয়ে ফেলেন।

জানা গেছে, ঐ ইউনিয়নে মোট চেয়ারম্যান পদপ্রার্থী ৫জন। এর মধ্যে নৌকার প্রতীক পেয়েছেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল গফুর। অপর স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীরা হলেন মো. আকবর আলী তালুকদার, মো. ময়েন উদ্দিন শেখ, মো. মাহফুজার রহমান ও এসকেন্দার আলী সাহানা।

মাঝিহট্ট ইউনিয়ন আওয়ামী লীগের চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল গফুর বলেন, আমার প্রতিপক্ষের লোকজন এমন নেক্কারজনক ঘটনা ঘটিয়েছে। তারা নৌকার বিরুদ্ধে প্রকাশ্য বক্তব্যও দিচ্ছে।

এ বিষয়ে থানার ওসি মো. সিরাজুল ইসলাম বলেন, অভিযোগ পাওয়া গেছে। তদন্ত চলছে। তদন্ত শেষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।