ঢাকাMonday , 25 October 2021
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
আজকের সর্বশেষ সবখবর

আ.লীগের সংগ্রামী ২ নেতার সহিত সাক্ষাৎ :রুমান মাহমুদ- ictlbd.org

bd-tjprotidin
October 25, 2021 12:27 pm
Link Copied!

নিউজ ডেস্ক : বগুড়া জেলা গাবতলি উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক ত্যাগী ও সংগ্রামী নেতা লতিফুল বারী মিন্টু- চেয়ারম্যান নেপালতলি ইউনিয়ন পরিষদ। আগামী নির্বাচনে সুখানপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী হিসাবে নৌকা প্রতিক প্রত্যাশী তিনি।  তিনি জনগনের সেবক হয়ে কাজ করার জন্য সকলের দোয়া ও সমর্থন কামনা করেন। চেয়ারম্যান থাকাকালে জনগনকে সেবা ও সরকারি সকল সুয়োগ সুবিধা সঠিকভাবে বন্টন করেন তিনি। গ্রামে রাস্তায় ডিজিটাল ইউপি গঠনে সচেষ্ট ভুমিকা পালন করে।  রোড লাইট, বৃক্ষ রোপন, রাস্তা, ব্রিজ সহ নানামুখি কাজের মধ্য দিয়ে তিনি বিভিন্ন সম্মাননায় ভূষিত হয়েছে।

অপদিকে বগুড়া জেলা সারিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র মতিয়ার রহমান মতি একজন সৎ ও দক্ষ নেতা। প্রায়ত সংসদ সদস্য বগুড়া ১ মহোদয় আব্দুল মান্নান ও বর্তমান সাহাদারা মান্নান শিল্পী এমপি মহোদয়ের শ্রদ্ধাভাজন তিনি। জনগণের প্রতি সেবা ও তাহার ভাালোবাসায় তিনি পৌর মেয়র নির্বাচিত হয়েছে জননেত্রী শেখ হাসিনা সরকারের মনোনিত নৌকা প্রার্থী হিসাবে। তিনি নিরলস ভাবে কাজ করে চলেছেন উন্নত পৌরসভা গঠনে ও জনগনের সেবায় নিজেকে নিয়োজিত রেখেছেন।

বগুড়ার গাবতলি ও সারিয়াকান্দি ২ উপজেলার সংগ্রামী নেতাদের সহিত দীর্ঘদিনপর সৌজন্য সাক্ষাৎ এর হঠাৎ অল্পকিছু সুয়োগ মেলে ডিসি অফিসের কনফারেন্স সভা কক্ষে তাদের স্নেহ ভাজন রুমান মাহমুদ এর সহিত রবিবার ২৪ অক্টোবর ২০২১ ইং।

বগুড়া জেলা সোনাতলা উপজেলা জোড়গাছা ইউপির হাটকরমজা পশ্চিম করমজা গ্রামের সম্ভ্রান্ত পরিবারের সন্তান রুমান মাহমুদ। তিনি বীরমুক্তিযোদ্ধা আমিরুল ইসলাম (তৃনমুল আ.লীগ সভাপতি)   এর দোহিত্র ও ত্যাগী আ.লীগ পরিবারের সন্তান। আ.লীগে পক্ষে কাজ করা ও উন্নয়ন প্রচারনায় আ.লীগকে সম্মানিত করতেই পথ চলা ictlbd.org  ও তথ্য ও যোগাযোগ প্রতিদিন।  সৌজন্যে, হাটকরমজা- পার্টিঅফিস, সোনাতলা, বগুড়া।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।