ঢাকাMonday , 25 October 2021
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
আজকের সর্বশেষ সবখবর

কমিটি বাতিলের দাবিতে বগুড়া সদর মহিলা আ’লীগের মানববন্ধন

bd-tjprotidin
October 25, 2021 10:22 pm
Link Copied!

বগুড়াঃ

বগুড়া জেলা মহিলা আওয়ামী লীগের ঘোষিত অবৈধ কমিটি বাতিলের দাবিতে সোমবার (২৫ অক্টোবর) বিকালে শহরের মাটিডালি বিমান মোড়ে বগুড়া সদর উপজেলা মহিলা আওয়ামী লীগের উদ্যোগে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়। গত ২ অক্টোবর ২০২১ সম্মেলনে সম্পূর্ণ অগণতান্ত্রিকভাবে, অর্থনৈতিক লেনদেন ও গঠনতন্ত্র বহির্ভূতভাবে বগুড়া জেলা মহিলা আওয়ামী লীগের অবৈধ কমিটি বাতিলের দাবিতে এবং সাধারণ সম্পাদক ও যুগ্ম সম্পাদকের সাময়িক অব্যাহতি প্রদানে প্রতিবাদে এ মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

এছাড়াও গত ১৭ অক্টোবর ২০২১ শেরপুর উপজেলা মহিলা আওয়ামী লীগ, ২৩ অক্টোবর কাহালু উপজেলা মহিলা আওয়ামী লীগ মানববন্ধন ও সমাবেশ করে, সোমবার মানববন্ধন ও সমাবেশে সদর উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি মাকছুদা বেগমের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন জেলা মহিলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক মোছাঃ স্বপ্না চৌধুরী, মা ও শিশু বিষয়ক সম্পাদক ফজিলাতুন্নেছা, সদর মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আফরোজ হক, সেলিনা আক্তার, নাজমুন নাহার, রূপালি বেগম, তুহিনা খাতুন, আশা খাতুন, মাহফুজা খাতুন, শিল্পী, শারমিনসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।