ঢাকাWednesday , 27 October 2021
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
আজকের সর্বশেষ সবখবর

গাবতলীতে মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের ২০ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

bd-tjprotidin
October 27, 2021 4:22 pm
Link Copied!

 

বগুড়াঃ

বীর মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের ২০ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আজ বুধবার ২৭ অক্টোবর বগুড়ার গাবতলীতে মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের আয়োজনে কেক কর্তন করা হয়। মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড গাবতলী শাখার সভাপতি সোহেল রানার সভাপতিত্বে এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন বঙ্গবন্ধু গবেষণা ফাউন্ডেশন বগুড়া জেলা শাখার সাধারন সম্পাদক যুদ্ধকালীন গ্রুপ কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আলহাজ। আমিরুল মমিন মুক্তা। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার খাজা নাজিমদ্দিন। বীর মুক্তিযোদ্ধা জিন্নাতুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা আজাহার আলী, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড গাবতলী শাখার সহ-সভাপতি তৌফিকুর রহমান, সাধারন সম্পাদক মসিউর রহমান বিপ্লব।

আরও উপস্থিত ছিলেন, মুক্তিযোদ্ধা সন্তান কল্যান ফাউন্ডেশনের সাধারন সম্পাদক ফেরদৌস আলম গামা, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড গাবতলী শাখার সমবায় ও প্রকল্প সম্পাদক মানিক মিয়া, ত্রান সম্পাদক ইবনে আলী, সন্তান কমান্ড সদস্য আব্দুল্লাহ আল মামুন, লিটন চন্দ্র, রিমন হোসেন, সাব্বির হোসেনসহ প্রমূখ ব্যক্তিবর্গ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।