ঢাকাWednesday , 27 October 2021
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
আজকের সর্বশেষ সবখবর

বগুড়া সোনাতলা পৌরসভা নির্বাচনে নৌকার জনসংযোগ

bd-tjprotidin
October 27, 2021 3:11 pm
Link Copied!

 

বগুড়া সোনাতলাঃ

বগুড়া সোনাতলা পৌরসভা নির্বাচন আগামী ২ নভেম্বর। উপজেলা আওয়ামী লীগ, কৃষকলীগ, যুব লীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ সহ অন্যান্য সহয়োগি সংগঠন জননেত্রী শেখ হাসিনা সরকারের নৌকা মার্কার বিজয়ের লক্ষ্যে নিরলস পরিশ্রম করে চলেছেন। বগুড়া সংসদ সদস্য -১ জননেতা আ. মান্নান ও তাহার সহধর্মিণী জনাব শাহাদারা মান্নান শিল্পী এমপির সুপুত্র শাখাওয়াত হোসেন সজল জননেত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়ন এর ধারাবাহিকতা বজায় রাখতে পিতার অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করে উন্নত নির্বাচনী এলাকা ও জনগণের সেবা নিশ্চিত করতে দিনরাত আ.লীগ ও সহয়োগি সংগঠনের নেতাকর্মীদের নিয়ে ছুটে চলেছেন।

সোনাতলা পৌরসভা নির্বাচনে যোগ্য ও সৎ নেতা বাংলাদেশ আওয়ামী লীগের ত্যাগী নেতা গোলাম রব্বানী খান। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের নৌকা মনোনিত প্রার্থী তিনি। জনগণের সেবক হয়ে উন্নত পৌরসভা গঠন ও জনগণের কল্যানে কাজ করতে বদ্ধপরিকর। সমগ্র সোনাতলা দলীয় নেতাকর্মী ও পৌরবাসী নৌকা বিজয়ের লক্ষ্য নিরলস পরিশ্রম করে চলেছেন।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।