ঢাকাThursday , 28 October 2021
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
বিজ্ঞাপনঃ আপনি স্ববলম্বি হতে চান? ১০০% নিশ্চয়তায় দৈনিক আয় করতে telegram এ যোগাযোগ করুন, +85295063265 @krakenvip01' বা, @kraken_Asst     
আজকের সর্বশেষ সবখবর

বগুড়া সদরে-ঘোড়াধাপে ছুরিকাঘাতে ‘মারাত্মকভাবে রক্তে রাঙ্গিয়ে দিল সন্ত্রাসীরা’

bd-tjprotidin
October 28, 2021 9:23 pm
Link Copied!

 

শাফায়াত সজল, বগুড়া জেলা প্রতিনিধিঃ বগুড়া সদর উপজেলার নুনগোলা ইউনিয়নের ঘোড়াধাপ হাটে দিনে দুপুরে ছুরিকাঘাতে হত্যা চেষ্টায় মারাত্মকভাবে আহতের ঘটনা ঘটেছে। রক্তে রাঙ্গানো আহত ব্যক্তির নাম আব্দুর রাজ্জাক বলে জানা গেছে। সরেজমিনে গিয়ে ও স্থানীয় বাসিন্দাদের থেকে প্রাপ্ত তথ্যে জানা যায়, আহত আব্দুর রাজ্জাক (৪২) পেশায় একজন ঢালাই মিস্ত্রী। সে প্রতিদিন কাজে গেলেও আজ বৃহস্পতিবার পারিবারিক কিছু কাজের চাপে ফ্যাক্টরিতে যায়নি। সকাল বেলা সে খেয়ে দেয়ে জমিতে যায় চাষাবাদের জন্য। দুপুর বেলা জমি থেকে কাজ শেষে বাড়ি ফিরে গোসল দিয়ে খেয়ে নেয়। এরপর সে কিছু কাচাবাজার করার জন্য ঘোড়াধাপের উদ্দ্যেশ্যে বের হয়।

বৃহস্পতি বার বিকাল আনুমানিক সোয়া ৪টা নাগাদ তার বাড়ির নিকটস্থ রজাকপুর বন্দর হতে একটি ভ্যানে করে ঘোড়াধাপ হাটের দিকে রওনা দেয় আব্দুর রাজ্জাক। তার ভ্যান ঘোড়াধাপ এলাকার হলবন্দর নামক স্থানে পৌছালে পিছন থেকে একটি মোটরসাইকেল এসে তাদের গতিরোধ করে। এসময় কতিপয় মুখচেনা সন্ত্রাসী তাকে ভ্যান থেকে নামিয়ে পূর্ব পরিকল্পনা মোতাবেক উপর্যুপরী ছুরিকাঘাত করে।

ছুরিকাঘাতের ঘটনায় সকলে হতচকিত হলেও ঘটনাস্থলের আশেপাশে উপস্থিত ব্যক্তিরা এগিয়ে আসলে সন্ত্রাসী মেহেদী বার্মিজ চাকু ফেলে পালিয়ে যায়। এসময় স্থানীয়রা রক্তাক্ত গুরুতর অবস্থায় আব্দুর রাজ্জাককে উদ্ধার করে শজিমেক হাসপাতালে নিয়ে ভর্তি করে। বর্তমানে সে শজিমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছে।

এলাকাবাসীর ধারণা, আসন্ন ইউপি নির্বাচনকে সামনে রেখেই এই ঘটনা ঘটতে পারে। উক্ত ঘটনাস্থল সদর থানা পুলিশের একাধিক টিম পরিদর্শন করেছে। আহত আব্দুর রাজ্জাক রজাকপুর ঘোনপাড়া এলাকার মজিবর রহমান এর পুত্র বলে জানা গেছে।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।