ঢাকাThursday , 28 October 2021
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
আজকের সর্বশেষ সবখবর

সারিয়াকান্দি কামালপুর ইউপিতে নুর আলম নৌকা প্রত্যাশী

bd-tjprotidin
October 28, 2021 10:15 pm
Link Copied!

 

বগুড়া, সারিয়াকান্দি : বগুড়া জেলা সারিয়াকান্দি উপজেলা কামালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী হিসাবে নৌকা প্রতিক প্রত্যাশী মো নুর আলম। তিনি একজন সৎ ও আ. লীগের ত্যাগী নেতা। মাননীয় প্রায়ত সংসদ সদস্য আ. মান্নান এমপির একজন আদর্শবান কর্মী। তিনি বাংলাদেশ আওয়ামী লীগ এর সাবেক সাধারণ সম্পাদক ছিলেন কামালপুর ইউনিয়নের।

২নং কামালপুর ইউনিয়নে তিনি জনগণের সেবক হয়ে উন্নয়ন ও উন্নত ইউপি গঠনে কাজ করে মাননীয় সংসদ সদস্য বগুড়া -১ সাহাদারা মান্নান শিল্পী এমপি ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের ডিজিটাল বাংলাদেশ বিনির্মানে কাজ করার অঙ্গিকার ব্যক্ত করেন। জনগণের সেবাই তাহার লক্ষ্য হিসাবে প্রকাশ করেন। তিনি দলের প্রতি শ্রদ্ধা ও ভালোবাসা রেখে নৌকা প্রতিক প্রত্যাশা করেন। তিনি উপজেলা আওয়ামী লীগ ও জেলা আওয়ামী লীগ এর সুদৃষ্টি কামনা করেন।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।