ঢাকাFriday , 29 October 2021
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
আজকের সর্বশেষ সবখবর

আজ বগুড়া জেলা হোটেল ও রেস্তোরাঁ শ্রমিক ইউনিয়নের ত্রি-বার্ষিক সাধারণ নির্বাচন

Link Copied!

বগুড়াঃ

বগুড়া জেলা হোটেল ও রেস্তোরাঁ শ্রমিক ইউনিয়নের (জাতীয় শ্রমিক জোট বাংলাদেশের অন্তভূক্ত, রেজি নং রাজ-১৭৮২) ত্রি-বার্ষিক নির্বাচনের ভোটগ্রহণ শুরু হয়েছে। শুক্রবার (২৯ অক্টোবর) সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত সাতমাথাস্থ জাসদ কার্যালয়ে ভোট গ্রহণ চলবে। নির্বাচনে ভোটার রয়েছেন ৩,২৫৪ জন। সংগঠনের নির্বাহী কমিটির ২১টি পদের মধ্যে ১৯টি পদে ভোট গ্রহণ করা হবে। অন্য দুই প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

তারা হলেন সাংস্কৃতিক সম্পাদক পদে মোঃ হযরত আলী (মাছ মার্কা) ও সমাজ কল্যাণ সম্পাদক পদে ময়েন আলী চৌধুরী ( তলোয়ার মার্কা) বিনা প্রতিদ্বন্দ্বিতায় এই দুই কর্মকর্তা নির্বাচিত হওয়ায় সংগঠনের সর্বস্তরের নেতাকর্মী এবং নির্বাচনের সাথে জড়িত সংশ্লিষ্টদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন। তারা আশা করেন আজকের পূর্ণাঙ্গ নির্বাচিত কমিটির সকল কর্মকর্তাদের সাথে নিয়ে শ্রমিকদের অধিকার আদায়ের গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।