ঢাকাFriday , 29 October 2021
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
আজকের সর্বশেষ সবখবর

ক্যাপ্টেন হয়েও দলকে জিতাতে পারলোনা: টি-টোয়েন্টি বিশ্বকাপের আশা শেষ

bd-tjprotidin
October 29, 2021 8:15 pm
Link Copied!

আজ শুক্রবার (২৯ অক্টোবর)  টি -টোয়েন্টি বিশ্বকাপের সুপার টুয়েলভ এর ৩য় ম্যাচে বাংলাদেশ ওয়েস্ট ইন্ডিজ সাথে মাত্র ৩ রানে হেরেছে। এর আগে সুপার টুয়েলভ পর্বে প্রথম দুই ম্যাচেই হেরেছে বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজ। আজ শুক্রবার দুই দলের জন্যই আশা বাঁচিয়ে রাখার ম্যাচ। সেই ম্যাচে গেইলদের কাছে ৩ রানে হারল বাংলাদেশ। ১ম ম্যাচে হেরেছে বাংলাদেশ শ্রীলঙ্কার বিপক্ষে। ২য় ম্যাচে ইংল্যান্ডের কাছে।

ওয়েস্ট ইন্ডিজ এর দেওয়া ১৪৩ রানের ছুড়ে দেওয়া টার্গেটে ১৩৯ রান করে ২০ ওভারে। শেষ বলে বাংলাদেশের প্রয়োজন ৪ রান। ব্যাটিং এ ক্যাপ্টেইন মাহমুদউল্লাহ।  ১৬ কোটি বাঙ্গালীদের আশার প্রদীপ নিভে দিলো মাহমুদউল্লাহ। ব্যাটে বলে সংযোগ না হওয়ায় কোনো রান আসেনি। ৩ রানে পরাজিত হয় বাংলাদেশ। ভাগ্যটা যেনো সহায় হলোনা ক্যাপ্টেনের। আগামীর স্বপ্নে সকল ভুল থেকে শিক্ষা নিয়ে সাফল্যের দিকে এগোতে হবে বাংলাদেশ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।