ঢাকাFriday , 29 October 2021
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
বিজ্ঞাপনঃ আপনি স্ববলম্বি হতে চান? ১০০% নিশ্চয়তায় দৈনিক আয় করতে telegram এ যোগাযোগ করুন, +85295063265 @krakenvip01' বা, @kraken_Asst     
আজকের সর্বশেষ সবখবর

তোমাদের মধ্যে এমন একদল লোক থাকা উচিত, যারা কল্যাণের দিকে আহ্বান জানাবে

bd-tjprotidin
October 29, 2021 10:00 pm
Link Copied!

ঢাকা: আজ শুক্রবার এমপি ঢাকা -১৯ এনামুর রহমান এমপি রাজধানীর উত্তরার ৭ নম্বর সেক্টরের জামে মসজিদে জুম্মার নামাজে অংশ নেন। মসজিদে শান্তির ধর্ম ইসলামের দ্বীনের দাওয়াত সম্পর্কিত আলোচনা:

মহান আল্লাহ সুবহানাহু ওয়া তাআলা বলেছেন,
তোমাদের মধ্যে এমন একদল লোক থাকা উচিত, যারা কল্যাণের দিকে আহ্বান জানাবে, সৎকাজের নির্দেশ দেবে ও অসৎকাজ থেকে বিরত রাখবে।’ (সূরা আল ইমরান, আয়াত-১০৪)

পবিত্র কুরআনে দ্বীনের দাওয়াতকে মুসলমানদের ওপর ফরজ করে দেয়া হয়েছে।আল্লাহ তায়ালা ঘোষণা করেন- ‘‘তোমাদের বানিয়েছি এক মধ্যপন্থী জাতি, যেন তোমরা বিশ্বমানবের পথপ্রদর্শক হতে পারো।’ (সূরা বাকারা,আয়াত ১৪৩)।

ইসলামী আদর্শ ও বিধানেরই এক অবিচ্ছেদ্য অংশ ইসলামের দাওয়াত।

বিশ্বনবী মুহাম্মাদুর রাসুলুল্লাহ (সা.)-এর আগমনের মূল উদ্দেশ্য ছিল মহান আল্লাহ রাব্বুল আলামিন কর্তৃক প্রেরিত দ্বিনের প্রচার ও প্রসার। নবী করিম (সা.)-এর যুগ থেকে বর্তমান সময় পর্যন্ত যুগে যুগে ইসলামের মনীষীরা এই গুরুদায়িত্ব পালন করেছেন।

দুনিয়া ও আখেরাতের কল্যাণ সাধন,সমাজ থেকে রাষ্ট্রে সৌহার্দ্য ও শান্তির পথ খুলে দিতে পারে ইসলামের প্রকৃত মর্মবাণী।কুরআন এবং রাসূলের দেখানো পথই কেবল‌ খুলে দিতে পারে মানবতার বিবেক।তাই শান্তির ধর্ম ইসলামের দ্বীনের দাওয়াত দিতে এসেছি রাজধানীর উত্তরার ৭ নম্বর সেক্টরের জামে মসজিদে : এমপি ঢাকা-১৯ এনামুর রহমান।

হে আল্লাহ আপনি আমাদের ধর্মান্ধতা থেকে মুক্ত করুন। প্রকৃত ইসলামের আলোকে আমাদের ঈমান, আমল, তাওহিদ, রিসালাত আর আখেরাতকে হেফাজত করুন।

আমিন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।