ঢাকাFriday , 29 October 2021
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
আজকের সর্বশেষ সবখবর

বাউফলে সড়ক দূর্ঘটনায় কলেজ ছাত্রের মৃত্যু

bd-tjprotidin
October 29, 2021 2:24 pm
Link Copied!

 

পটুয়াখালী জেলা, শাহিন খান:

পটুয়াখালীর বাউফলে সড়ক দূর্ঘটনায় সাদমান মাহমুদ সিয়াম (১৯) নামের এক কলেজ ছাত্র মৃত্যু বরণ করেছে। গুরুতর আহত অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন তার সহপাঠী তুষার মাহমুদ (১৯)। নিহত সাদমান মাহমুদ সিয়াম বাউফল সরকারি কলেজ থেকে ২০২০ সালের এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন।

জানা গেছে, গতকাল বৃহস্পতিবার রাত আনুমানিক ১০ টার দিকে বাউফল-বগা সড়কের কাগুজিরপুল এলাকায় বৈশাখী সিনেমা হল সংলগ্ন এই দূর্ঘটনা ঘটে। তুষার ও সাকিব মোটর সাইকেল নিয়ে ঘুরতে বের হয়। তারা বৈশাখী সিনেমা হলের কাছে পৌছালে অপরদিক থেকে আসা অবৈধ যান টমটমগাড়ির সাথে তাদের মোটর সাইকেলের সংঘর্ষ হয়। গুরুতর আহত অবস্থায় তাদের বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় স্থানীয়রা। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে কর্তব্যরত চিকিৎসক সিয়ামকে বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। বরিশাল থেকে সিয়ামকে ঢাকা পঙ্গু হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থা তিনি মৃত্যুবরণ করেন।

নিহত সাদমান মাহমুদ সিয়াম বাউফল উপজেলার দাশপাড়া ইউনিয়নের বাসস্ট্যান্ড এলাকার মোঃ মঞ্জু মিয়ার ছেলে।

বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল সূত্রে জানা গেছে, সিয়ামের ডান পায়ের হাটুর যয়েন্ট ছূটে গেছে, পায়ের গোরালি ও রানের হাড় ভেঙ্গে গিয়েছে।

ঢাকা পঙ্গু হাসপাতাল সূত্র জানায়, অতিরিক্ত রক্তক্ষরণের কারণে সিয়াম ইন্তেকাল করেছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।