ঢাকাSaturday , 30 October 2021
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
বিজ্ঞাপনঃ আপনি স্ববলম্বি হতে চান? ১০০% নিশ্চয়তায় দৈনিক আয় করতে telegram এ যোগাযোগ করুন, +85295063265 @krakenvip01' বা, @kraken_Asst     
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ায় ৫০ সহস্রাধিক জনগণের অংশগ্রহণে জেলা পুলিশের ১৪১টি বিটে সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত

bd-tjprotidin
October 30, 2021 10:30 pm
Link Copied!

বগুড়া:

আজ ৩০ অক্টোবর বিকেল ৩ ঘটিকায় জেলা পুলিশ বগুড়ার আয়োজনে বগুড়া জেলার ১২ টি থানার ১৪১ টি বিটে অনুষ্ঠিত সম্প্রীতি সমাবেশ প্রায় ৫০ হাজার জনসাধারণ অংশগ্রহণ করেন। সদর থানাধীন শহীদ খোকন পার্কে অনুষ্ঠিত সম্প্রীতি সমাবেশে প্রায় ৫ সহস্রাধিক জনসাধারণ অংশগ্রহণ করেন। উক্ত সমাবেশে সভাপতি হিসেবে স্বাগত বক্তব্য রাখেন জনাব সুদীপ কুমার চক্রবর্তী বিপিএম, পুলিশ সুপার, বগুড়া। বগুড়ায় সৌহার্দ্যপূর্ণ ও উৎসবমুখর পরিবেশে শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠানে সামাজিক নিরাপত্তা বলয় সৃজনের জন্য জেলার সকল পর্যায়ের সম্মানিত জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, সামাজিক ব্যক্তিবর্গ, সম্মানিত জনগণকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। পুলিশ ও জনগণের যৌথ প্রয়াসে শান্তিপূর্ণ পরিবেশে বগুড়াতে সাম্প্রদায়িক সম্প্রীতির অনন্য নজির স্থাপনের লক্ষ্যে পুলিশ সুপার, বগুড়া দৃঢ় অঙ্গীকার ব্যক্ত করেন ।

সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোঃ জিয়াউল হক, জেলা প্রশাসক বগুড়া। প্রধান অতিথি তার বক্তব্যে সম্প্রীতি সমাবেশ আয়োজনের জন্য জেলা পুলিশ বগুড়াকে ধন্যবাদ জানান এবং সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় মুক্তিযুদ্ধের চেতনায় সবাইকে একযোগে কাজ করার আহ্বান জানান।

জেলা পুলিশের আয়োজনে খোকন পার্কের অনুষ্ঠিত সম্প্রীতি সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডা: মোঃ মকবুল হোসেন হোসেন, চেয়ারম্যান, জেলা পরিষদ বগুড়া; জনাব মজিবর রহমান মজনু, সভাপতি, জেলা আওয়ামী লীগ বগুড়া; জনাব রাগেবুল আহসান রিপু, সাধারণ সম্পাদক, জেলা আওয়ামী লীগ, বগুড়া; জনাব মোঃ রেজাউল করিম বাদশা, মেয়র, বগুড়া পৌরসভা; জনাব মাহমুদুল আলম নয়ন, সভাপতি, প্রেসক্লাব বগুড়া; জনাব মোঃ মাসুদুর রহমান মিলন, সভাপতি, চেম্বার অব কমার্স বগুড়া; জনাব মোজাম্মেল হক লালু, সম্পাদক, দৈনিক করোতোয়া ও সভাপতি, কমিউনিটি পুলিশিং, বগুড়া জেলা কমিটি; জনাব মোঃ আব্দুল কাদের, সভাপতি, ইমাম ও মুয়াজ্জিন সমিতি, বগুড়া জেলা; ডা: এন সি বাড়ই, সভাপতি, হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ, বগুড়া; জনাব সাগর কুমার রায়, সভাপতি, পূজা উদযাপন পরিষদ, বগুড়া; জনাব তৌফিক হাসান ময়না, সভাপতি সম্মিলিত সাংস্কৃতিক জোট, বগুড়া।

সম্প্রীতি সমাবেশে জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, আলেম সমাজ, বিভিন্ন ধর্মের প্রতিনিধিবৃন্দ, গণমাধ্যম কর্মী, পুলিশ কর্মকর্তা ও সদস্যগণ, কমিউনিটি পুলিশিং নেতৃবৃন্দ, ছাত্র-শিক্ষকসহ সর্বস্তরের জনসাধারণ অংশগ্রহণ করেন এবং একটি অসাম্প্রদায়িক বাংলাদেশ বিনির্মাণে সর্বসম্মতভাবে দায়িত্ব পালনের প্রত্যয় ব্যক্ত করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।