ঢাকাSaturday , 30 October 2021
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
আজকের সর্বশেষ সবখবর

বাবার কোলে চড়ে শেষ বিদায় নিল মাহির তাজওয়ার

bd-tjprotidin
October 30, 2021 1:41 pm
Link Copied!

 

বাবার কোলে শিশু পুত্রের লাশ। পৃথিবীতে এর চাইতে ভারি আর কি হতে পারে! এটা একজন মাতা ও পিতায় জানেন। অনলাইন মাধ্যমে জানা যায়, বৃহস্পতিবার ২৮ অক্টোবর সকালে মিরসরাইয়ের মিঠানালা ইউনিয়নের পশ্চিম মিঠানালার মীর হোসেনের একমাত্র ছেলে মাহির তাজওয়ার (২) পুকুরে ডুবে মারা যান। বিকেলে মীর হোসেনের কোলে চড়ে শেষ বিদায় নিল একমাত্র বুকের ধন। হৃদয় বিদারক, কন্ঠ যেনো কান্না ছাড়া কঠোর পরিশ্রমী পিতার কঠোর মনে আঘাত হেনেছে বর্জ্রের ন্যায় মেঘ এসে বৃষ্টির ন্যায় ঝড়া আর খরতায় জোয়ারের জলোচ্ছ্বাস এসে গেছে পিতার ভেতর বাহির। এ যেনো এক দৃষ্টান্ত সৃষ্টি কারলো জিবন যগৎ এ। মাহির ফিরে আসেনি, আসবে না, কিন্তু আর কোনো মাহির কে হারাতে চায় না পিতা মাতা।

সন্তানের প্রতি যত্নশীল ও খেয়াল রাখা একান্ত গুরুত্বপূর্ণ। ছোট্ট একটি ভুল সারাজিবন কান্না বয়ে বেড়াতে হয়। মাত্র ২ মিনিট নিশ্বাস বন্ধ হলেই জিবনের অন্তিমকালের আগমন। রাস্তায় কিংবা বাসায় শিশু ও সন্তানের প্রতিটি সময় খেয়াল ও যত্নবান হতে হবে। তারপরও ভাগ্যের উপর কিছু বিষয় থেকেই যায়। সৃষ্টিকর্তার প্রতি ভরসা ও বিশ্বাস রেখে প্রতিটি মানুষকে আগামীর সম্ভাবনাময় পথে এগোতে হবে। সজাক হোন সজাক থাকুন।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।