ঢাকাSunday , 31 October 2021
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
আজকের সর্বশেষ সবখবর

চট্টগ্রাম পাহাড়িকায় সড়ক আলোকায়ন কাজের উদ্ধোধন

bd-tjprotidin
October 31, 2021 9:28 pm
Link Copied!

 

চট্টগ্রাম :
চট্টগ্রামে বাংলাদেশ কো- অপারেটিভ হাউজিং সোসাইটি / লিমিটেড পাহাড়িকা আবাসিক এলাকায় সড়ক আলোকায়ন কাজের উদ্ধোধনী অনুষ্ঠান রবিবার ( ৩১ অক্টোবর) অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম সিটি কর্পোরেশন মেয়র বীর মুক্তিযোদ্ধা জনাব এম. রেজাউল করিম চৌধুরী। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মো গিয়াস উদ্দিন প্যানেল মেয়র ও কাউন্সিলর ১৫ নং ওয়ার্ড বাগমনিরাম ওয়ার্ড, মো মোবারক আলী বর্জ্য ব্যবস্হাপনা স্হায়ী কমিটির সভাপতি ও কাউন্সিলর ৭ নং পশ্চিম ষোলশহর ওয়ার্ড, মোঃ মোরশেদ আলম পানি ও বিদ্যুৎ স্হায়ী কমিটির সভাপতি ও কাউন্সিলর ৮ নং শোলকবহর ওয়ার্ড, জেসমিন পারভিন জেসি সংরক্ষিত মহিলা কাউন্সিলর ৭ ও ৮ নং ওয়ার্ড। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মোহাম্মদ গিয়াস উদ্দিন সভাপতি কো-অপারেটিভ হাউজিং সোসাইটি চট্টগ্রাম।

প্রধান অতিথির বক্তব্যে মেয়র বলেন, জনগণের কল্যানে উন্নয়ন মুলক কার্যক্রম চলমান রয়েছে। তিনি সোসাইটির উত্থাপিত সমস্যা নিরসনে মত ব্যক্ত করেন। উন্নত ও কল্যানমুখী সমাজ গড়ার প্রত্যয় ব্যক্ত করেন তিনি।

 

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।