ঢাকাTuesday , 2 November 2021
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার সোনাতলায় বিশৃঙ্খলার অভিযোগে পোলিং এজেন্ট আটক

bd-tjprotidin
November 2, 2021 3:43 pm
Link Copied!

বগুড়াঃ

বগুড়ার সোনাতলার পৌরসভা নির্বাচনে ভোটকেন্দ্রে বিশৃঙ্খলার অভিযোগে একজনকে আটক করা হয়েছে। মঙ্গলবার (২ নভেম্বর) বেলা ১১টায় কানুপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র থেকে তাকে আটক করা হয়। আটক সুজন মিয়া (৩৫) স্বতন্ত্র মেয়র প্রার্থী একেএম সাকিল রেজা বাবলার জগ মার্কার পোলিং এজেন্ট।

নির্বাহী ম্যাজিস্ট্রেট তাসনিমুজ্জামান বিষয়টি নিশ্চিত করে জানান, আটক সুজন মিয়া ভোটকেন্দ্রের শৃঙ্খলা নষ্ট করছিলেন। বারবার আইন না মেনে তিনি বুথে যাচ্ছিলেন। এজন্য তাকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এর আগে মঙ্গলবার সকাল ৮টা থেকে শুরু হয় বগুড়ার সোনাতলা পৌরসভার ভোটগ্রহণ। এবারের নির্বাচন ইলেকট্রনিক ভোটিং মেশিনের (ইভিএম) মাধ্যমে অনুষ্ঠিত হচ্ছে।

সোনাতলা পৌর নির্বাচনে মেয়র পদে লড়ছেন- বর্তমান মেয়র ও আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী জাহাঙ্গীর আলম নান্নু আকন্দ, আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী শাহিদুল বারী খাঁন রব্বানী ও সাবেক এমপি মরহুম ডা. হাবিবুর রহমানের ছোট ছেলে এ কেএম শাকিল রেজা বাবলা।

এছাড়াও সংরক্ষিত সদস্য পদে ১১ জন ও সাধারণ কাউন্সিলর পদে মোট ৪০ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।