ঢাকাThursday , 4 November 2021
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
বিজ্ঞাপনঃ আপনি স্ববলম্বি হতে চান? ১০০% নিশ্চয়তায় দৈনিক আয় করতে telegram এ যোগাযোগ করুন, +85295063265 @krakenvip01' বা, @kraken_Asst     
আজকের সর্বশেষ সবখবর

সোনাতলায় নির্বাচনী জেরে সহিংসতায় উপজেলা চেয়ারম্যানসহ আহত ৭

bd-tjprotidin
November 4, 2021 12:01 am
Link Copied!

বগুড়া, সোনাতলাঃ

বগুড়ার সোনাতলা পৌরসভার নির্বাচনোত্তর সহিংসতায় আহতদের নেওয়া হচ্ছে হাসপাতালে। ৩ নভেম্বর বুধবার দুপুরে বগুড়ার সোনাতলা পৌরসভার নির্বাচনোত্তর সহিংসতায় আহতদের নেওয়া হচ্ছে হাসপাতালে। বুধবার দুপুরেপ্রথম আলো
বগুড়ার সোনাতলা পৌরসভার নির্বাচনোত্তর সহিংসতায় বিজয়ী মেয়র, উপজেলা পরিষদ চেয়ারম্যানসহ অন্তত সাতজন আহত হয়েছেন। আজ বুধবার দুপুর সোয়া ১২টায় সোনাতলা পৌর শহরের মাইক্রোবাসস্ট্যান্ড এলাকায় বিজয়ী মেয়র জাহাঙ্গীর আলম ও পরাজিত নৌকার প্রার্থী শাহিদুল বারি খানের সমর্থকদের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

এর মধ্যে উপজেলা পরিষদ চেয়ারম্যান মিনহাদুজ্জামান ছুরিকাঘাতে আহত হয়েছেন। তিনিসহ আহত চারজনকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য উপজেলা পরিষদ চেয়ারম্যানকে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। সোনাতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) শরিফুল রেজওয়ান সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেছেন। ভিডিও চিত্র তে মিনহাদুজ্জামান লিটন এর উপর হামলার স্পষ্ট তথ্য নিশ্চিত হয়েছে।

ফুটেজ-১,

এ ছাড়া পুলিশ নৌকা বিদ্রোহী বিজয়ী  পৌর মেয়র জাহাঙ্গীর আলমকে উদ্ধার করে চিকিৎসার জন্য বগুড়ায় পাঠানোর কথা জানিয়েছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।