ঢাকাFriday , 5 November 2021
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
বিজ্ঞাপনঃ আপনি স্ববলম্বি হতে চান? ১০০% নিশ্চয়তায় দৈনিক আয় করতে telegram এ যোগাযোগ করুন, +85295063265 @krakenvip01' বা, @kraken_Asst     
আজকের সর্বশেষ সবখবর

সোনাতলায় উপজেলা চেয়ারম্যান ও আ.লীগের উপর হামলার প্রতিবাদ

bd-tjprotidin
November 5, 2021 10:44 pm
Link Copied!

 

নিউজ ডেস্ক || বাংলাদেশ, বগুড়া, সোনাতলাঃ বাংলাদেশের বগুড়া জেলা সোনাতলা উপজেলায় আজ শুক্রবার (০৫ নভেম্বর) আ.লীগ আয়োজিত রেলগেটে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। সভার আলোচ্য ও প্রতিবাদী বিষয় উপজেলা চেয়ারম্যান ও আ.লীগ সভাপতি সুপ্রিম কোর্ট এড. মিনহাদুজ্জামান লিটন সহ আ.লীগ সহযোগী সংগঠনের নেতাকর্মীর উপর গত ৩ নভেম্বর ২০২১ ইং বেলা আনুঃ ১১ টার পর মুখচেনা কুখ্যাতদের দ্বারা হত্যার উদ্দেশ্যে প্রাণধাতী পাষবিক আক্রমণ চালানো হয়। চাকুসহ ধারালো অস্ত্র, লাঠিসোঁটা, রড এবং আগ্নেয় অস্ত্রের উপস্হিতি ইত্যাদি নানামুখী হুমকিতে দূর্ধষ্য প্রকৃয়ায় আঘাতে ক্ষতবিক্ষত হয় মিনহাদুজ্জামান লিটন, উপজেলা মৎস্য জীবিলীগের যুগ্ন আহবায়ক মামুনুর রশিদ সোহেল, যুবলীগ পৌর সভাপতি নাহিদ হাসান জিতু, পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক উৎপল কর্মকার।

 

সভায় সভাপতিত্ব করেন উপজেলা আ.লীগ সাধারণ সম্পাদক অধ্যক্ষ আ.মালেক। বক্তব্য রাখেন উপজেলা, পৌর, ইউপি আ.লীগ ও সহয়োগি সংগঠনের নেতাকর্মীগন। জেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি জুলফিকার আলী শান্ত, উপজেলা আ.লীগ সাবেক সাংগঠনিক সম্পাদক নবিন আনোয়ার কমরেড, জোড়গাছা আ.লীগ সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম মতিন, বিভিন্ন ইউপি চেয়ারম্যান, আ.লীগ সহ সহয়োগি সংগঠনের নেতাকর্মী বক্তব্যে প্রতিবাদ ও মুল আসামীদের গ্রেফতারের দাবী জানান। উপজেলা যুবলীগের সভাপতি ফিদা হাসান খান টিটো সহ আ.লীগ ও অন্যান্য নেতা কর্মী মুল আসামীদের ২৪ ঘন্টার মধ্যে দেশের যেখানেই অবস্হান করুক গ্রেফতার এর জন্য প্রশাসনের সর্ব ও সর্বোচ্চ মহল সহ স্বরাষ্ট্র মন্ত্রী এবং মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি বিনীত অনুরোধ জানিয়েছেন।

নেতাকর্মীগন বক্তব্যে জানায় সোনাতলা পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে বিজয়ী হয়ে নির্বাচিত (আ.লীগ হইতে বহিস্কৃত ও নৌকা বিরোধী) মেয়র নান্নু নিজে উপস্থিত ও হস্তে, তার ভাই বিএনপি দলীয় সংগঠনের নেতা (প্রজন্মদল) হিরা, কুখ্যাত সন্ত্রাসী মানিক  সহ অন্যান্য ব্যক্তিবর্গের দ্বারা পরবর্তী আ.লীগ নিশ্চিন্ন করতে হত্যার উদ্দেশ্যে এ সহিংসতা সৃষ্টি করা হয়েছে। জানা যায় পুলিশ ৫ জনকে গ্রেফতার করলেও পলাতক মুল আসামীদের এখন অবদি আটক করতে অভিযানে সফল হয়নি। ঘটনা ধামাচাপা দিতে মুল আসামীরা অর্থ ও নানামুখী প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে গোপনে এবং এমনটাও জানা যায় মুল আসামীগন ঘটনার উপজেলা সোনাতলা ছেড়ে অন্য জেলা/ উপজেলায় পলাতক রয়েছে।তাদের ধারনা অন্যত্র পালাতক থেকে ঘটনা ধাপাচাপা পড়লে পুনরায় এলাকায় ফিরে পূর্বের নানামুখী কার্যক্রম চলমান রাখবে। প্রশাসনের দৃষ্টিপাত।

 

সিসি ফুটেজ-১

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।