ঢাকাSunday , 7 November 2021
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
আজকের সর্বশেষ সবখবর

শ্বশুর-শাশুড়ির যত্ন নিয়ে সম্মাননা পেলেন রেহেনা খাতুন

bd-tjprotidin
November 7, 2021 12:49 pm
Link Copied!

সিরাজগঞ্জ :

সিরাজগঞ্জের তাড়াশে বৃদ্ধ শ্বশুর ও শাশুড়ির প্রতি যত্নশীল হওয়ার সম্মাননা পেলেন পুত্রবধূ। স্বেচ্ছাসেবী সংগঠন ‘মানবতার সঙ্গী তাড়াশ’ ব্যতিক্রমী এমন উদ্যোগ নেয়। শুক্রবার (৫ নভেম্বর) রাতে উপজেলার পৌর এলাকার সাইদার ফকিরের স্ত্রী রেহেনা খাতুনের হাতে এ সম্মাননা তুলে দেন তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফজলে আশিক।

এ সময় উপস্থিত ছিলেন ভিলেজ ভিশন বাংলাদেশের পরিচালক শরীফ খন্দকার, সোনালী ব্যাংকের কর্মকর্তা মো. আবুল হাসেম, স্বেচ্ছাসেবী মো. সবুজ, মাসুম বিল্লাহ, আনোয়ার হোসেন, মানবতার সঙ্গী তাড়াশ সংগঠনের সদস্য হিমেল, শুভ, মাসুদ রানা, ফারুক, মুগ্ধ, সায়েম, মুন্না, আমিন, রাকিব প্রমুখ।

মানবতার সঙ্গী তাড়াশ সংগঠনের সদস্য হিমেল জানান, মা-বাবা হলো অমূল্য সম্পদ। তাদের যথাযথ যত্ন নেওয়া আমাদের দায়িত্ব এবং বৃদ্ধ বয়সে সেবা পাওয়াটা তাদের অধিকার। তাই আমাদের সবার উচিত বৃদ্ধ মা-বাবার প্রতি যত্নশীল হওয়া। কিন্তু বর্তমান সমাজে তাদের প্রতি অবহেলা ও বৃদ্ধাশ্রমে পাঠানোর প্রবণতা বেড়ে যাওয়ায় সমাজের মূল্যবোধের ব্যাপক অবক্ষয় দেখা যাচ্ছে। সামাজিক মূল্যবোধ জাগরণ ও ভালো কাজের সম্মাননাস্বরূপ আমাদের সংগঠনের পক্ষ থেকে এমন আয়োজন করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।