ঢাকাTuesday , 9 November 2021
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার সোনাতলা পৌরসভার বিদ্রোহী নব-নির্বাচিত মেয়র গ্রেফতার

bd-tjprotidin
November 9, 2021 12:15 am
Link Copied!

 

এস এম সালমান হৃদয়, বগুড়া :

বগুড়া জেলা সোনাতলা পৌরসভার নব-নির্বাচিত বিদ্রোহী মেয়র জাহাঙ্গীর আলম নান্নুকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (৮ নভেম্বর) সকালে জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ইনচার্জ সাইহান ওলিউল্লাহ গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে রবিবার (৭ নভেম্বর) রাতে ঢাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

সোনাতলা উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মিনহাদুজ্জামান লিটনসহ চার নেতাকর্মীকে ছুরিকাঘাতের ঘটনায় করা মামলায় জাহাঙ্গীর আলম নান্নু প্রধান আসামি ছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, ২ নভেম্বর সোনাতলা পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করে মেয়র নির্বাচিত হন জাহাঙ্গীর আলম নান্নু। নৌকা প্রতীকের বিরুদ্ধে নির্বাচন করায় ভোটের আগের দিন তাকে জেলা আওয়ামী লীগের সদস্য পদ থেকে অব্যাহতি দেওয়া হয়।

পরদিন ৩ নভেম্বর নির্বাচন পরবর্তী সহিংসতায় মেয়রের কর্মীদের হাতে আওয়ামী লীগ ও যুবলীগের চার নেতাকর্মী ছুরিকাহত হয়। এ ঘটনায় নবনির্বাচিত মেয়র জাহাঙ্গীর আলম নান্নুসহ ৩০ জনের নামে মামলা হয়। ওই রাতেই সোনাতলা থানা পুলিশ পাঁচজনকে গ্রেফতার করে পুলিশ। মেয়র জাহাঙ্গীর আলম নান্নু পালিয়ে ঢাকায় আত্মগোপন করেন। তথ্যপ্রযুক্তির সহায়তায় পুলিশ তার অবস্থান নিশ্চিত করে ঢাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। তবে হিরা ও মানিক আসামী সহ অন্যান্যরা পলাতক রয়েছে।

 

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।