ঢাকাWednesday , 10 November 2021
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ায় যুবলীগ নেতা আদিলের উপর হামলাকারীদের গ্রেফতার দাবিতে মানববন্ধন

bd-tjprotidin
November 10, 2021 8:16 am
Link Copied!

বগুড়াঃ

বগুড়া জেলা যুবলীগের দপ্তর সম্পাদক (প্রস্তাবিত) জাকারিয়া আদিল, পান্না সরদার ও শহিদুলের উপর হামলাকারীদের অতি দ্রুত গ্রেফতার করে বিচারের আওতায় আনার দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (৯ নভেম্বর) সকালে শহরের খান্দার বাজার এলাকায় খান্দার বাজার ব্যবসায়ী মালিক সমিতির উদ্যোগে এ কর্মসুচি পালন করা হয়।

সংগঠনের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলামের সভাপতিত্বে কর্মসুচিতে উপস্থিত ছিলেন আলহাজ ফজলুর রহমান, মোন্তাজ রহমান, মিনার হোসেন, মো. হামেদ আলী, মো. মোমিন উদ্দিন, মো. বাদল মন্ডল, মোস্তাফিজার রহমান সানা, বকুল আহম্মেদ, মো.সাজু, মাওলানা তৌহিদুল ইসলাম, শফিকুল ইসলাম নিলু, মো.সেলিম এবং হাসান প্রমুখ।

মানববন্ধনে বক্তারা অবিলম্বে আদিলসহ অন্যান্যদের উপর হামলাকারীদের গ্রেফতার দাবি জানান। না হলে বৃহত্তর আন্দোলনের হুশিয়ারী দেন তারা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।