ঢাকাThursday , 11 November 2021
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
আজকের সর্বশেষ সবখবর

উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকীর কর্মসূচি

bd-tjprotidin
November 11, 2021 12:32 pm
Link Copied!

বগুড়া:

আজ ১১ই নভেম্বর বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বগুড়া শাজাহানপুর উপজেলা শাখার সকাল ৭ টায় দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ, কেক কর্তন ও আলোচনা সভা অনুষ্ঠিত।


সভাপতিত্ব করেন উপজেলা যুবলীগের সভাপতি আলহাজ্ব ভিপিএম সুলতান আহমেদ। অনুষ্ঠান পরিচালনা করেন সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) বাদশা আলমগীর । বক্তব্য রাখেন সাবেক সভাপতি এমরান হোসেন, সহ-সভাপতি আলী ইমাম ইনোকি, নজরুল ইসলাম,সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান লিটন,অর্থ বিষয়ক সম্পাদক এস এম বাকী বিল্লাহ, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ইমাম হোসেন, উপজেলা যুবলীগের সদস্য যথাক্রমে শাহ আলম নান্নু ,আপেল মাহমুদ চুপিনগর ইউনিয়ন যুবলীগের সভাপতি মোস্তাফিজুর রহমান, মাদলা ইউনিয়ন যুবলীগের সভাপতি (ভারপ্রাপ্ত) হারুনুর রশিদ, গোহাইল ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।