ঢাকাThursday , 11 November 2021
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার শেরপুরে ভোট কেন্দ্রে হামলা ও ব্যালট ছিনতাই, ছুরিকাঘাতে আহত এক

bd-tjprotidin
November 11, 2021 2:55 pm
Link Copied!

 

এস এম সালমান হৃদয় বগুড়াঃ

বগুড়ার শেরপুরের খানপুর ইউনিয়নে ভোট কেন্দ্রে হামলা করে ব্যালট পেপার ছিনতাই ও ভাংচুরের ঘটনা ঘটেছে। এসময় ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনায় আওয়ামীলীগের এক সমর্থক ছুরিকাহত হন। এঘটনায় এক ঘণ্টা ভোট গ্রহন বন্ধ থাকে।

বৃহস্পতিবার (১১ নভেম্বর) বেলা সাড়ে ১১টা থেকে সাড়ে ১২ টা পর্যন্ত খানপুর ইউনিয়নের খাগা দোলং ভিসিসি দাখিল মাদ্রাসা কেন্দ্রে হামলার ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল থেকে শান্তিপুর্ন ভোট গ্রহণ চলছিল। বেলা সাড়ে ১১ টার দিকে আওয়ামীলীগ দলীয় প্রার্থী পরিমল দত্তের কর্মীরা ভোট কেন্দ্রে প্রবেশ করে নৌকা প্রতীকে সিল দিচ্ছিলেন। এ খবর পেয়ে প্রতিদ্বন্দ্বি চেয়ারম্যান প্রার্থী বিএনপি নেতা পিয়ার আলীর একদল কর্মী ঘোড়া প্রতীকের শ্লোগান দিয়ে কেন্দ্রে প্রবেশ করলে দুই পক্ষের ধাওয়া পাল্টা ধাওয়া চলে এবং ভাংচুর শুরু হয়। একপর্যায় ব্যালট পেপার ছিনিয়ে নিয়ে কেন্দ্রের বাহিরে যান ঘোড়ার সমর্থকরা। সেখানে নৌকা মার্কার কর্মীদের সাথে আবারও ধাওয়া পাল্টা ধাওয়া শুরু হয়। এসময় নৌকা মার্কার সমর্থক স্বদেশ নন্দীকে (৪৮) ছুরিকাঘাত করা হয়। খবর পেয়ে অতিরিক্ত পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

ভোট কেন্দ্রের প্রিসাইডিং অফিসার এএইচএম শিবলী সাদিক নৌকা মার্কায় সিল মারার অভিযোগ অস্বিকার করে বলেন ঘোড়া মার্কার একদল কর্মী অতর্কিত ভাবে কেন্দ্রে হামলা করে বেশ কয়েকটি ব্যালট বই ছিনিয়ে নিয়ে যায়। এ কারণে ভোট গ্রহন স্থগিত করা হয়। পরিস্থিতি স্বাভাবিক হলে এক ঘণ্টা পর পুনরায় ভোট গ্রহণ শুরু করা হয়। হামলার আগে বেলা সাড়ে ১১ টা পর্যন্ত ৩০ শতাংশ ভোট পড়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।