ঢাকাThursday , 11 November 2021
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ায় বকশিশ কম পেয়ে অক্সিজেন খুলে দেওয়া ওয়ার্ডবয় দুলু/ধলু আটক

bd-tjprotidin
November 11, 2021 2:31 pm
Link Copied!

 

বগুড়া জেলায় অর্ন্তগত মেডিকেল কলেজ এন্ড হাসপাতাল শহীদ জিয়াউর রহমান মেডিকেলে চাহিদামতো বকশিশের টাকা না পেয়ে অক্সিজেন খুলে দেয় ওয়ার্ডবয় ধলু/দুলু। এতে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত এক রোগীর মৃত্যু হয়। ঘটনার পর থেকে পলাতক দুলুকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

বৃহস্পতিবার (১১ নভেম্বর) দুলুকে আটক করে র‌্যাব। বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব সদর দফতরের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক এএসপি আ ন ম ইমরান খান। তিনি বলেন, বকশিশের টাকা না পেয়ে অক্সিজেন মাস্ক খুলে দেওয়ায় রোগীর মৃত্যুর ঘটনায় ওয়ার্ডবয় দুলুকে ঢাকা থেকে আটক করেছে র‍্যাব।

এ বিষয়ে রাজধানীর কারওয়ান বাজারে অবস্থিত র‍্যাব মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে বিস্তারিত জানাবেন র‍্যাবের আইন ও গণমাধ্যম শাখা পরিচালক। ৫০ টাকা কম পাওয়ায় এ ওয়ার্ডবয় অক্সিজেন মাস্ক খুলে দেওয়া ঘটনায় মৃত্যু হয় রোগীর, এছাড়াও আর কি কি রহস্য আছে । এ বিষয়ে বিস্তারিত আসছে……..

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।