ঢাকাSunday , 14 November 2021
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
আজকের সর্বশেষ সবখবর

কেন্দ্রীয় আ.লীগ পার্টিঅফিসে প্রণয় কুমার ‘এরুলিয়া ইউপিতে’ নৌকা প্রত্যাশীর মনোনয়ন উত্তোলন

bd-tjprotidin
November 14, 2021 10:05 pm
Link Copied!

 

বগুড়াঃ বগুড়া জেলা সদরের এরুলিয়া ইউনিয়ন পরিষদের নৌকা প্রতিক প্রত্যাশী প্রণয় কুমার দত্ত মনোনয়ন উত্তোলন ও জমা দেন আজ রবিবার (১৪ নভেম্বর)। প্রনয় কুমার দত্ত কেন্দ্রীয় আওয়ামী লীগ পার্টি অফিসে ২৩ বঙ্গবন্ধু এভিনিউ ঢাকায় দলীয় মনোনয়ন কর্তৃপক্ষ কর্তৃক মনোনয়ন পত্র উত্তোলন করে। এ সময় উপস্থিত ছিলেন বগুড়া বিআইসিটিএল (ictlbd.org) সভাপতি ও ব্লাড ডোনার ফাউন্ডেশন এর সভাপতি রুহুল আমিন রকি। এরপর প্রনয় কুমার দত্ত সৌজন্য সাক্ষাৎ করেন সংগ্রামী কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক বাংলাদেশ আওয়ামী লীগ জনাব শাখাওয়াত হোসেন শফিক মহোদয়ের সহিত।

প্রণয় কুমার দত্ত একজন সৎ ও যোগ্য এবং এলাকার মানুষের জনপ্রিয় একটি নাম। জনগণের দাবি সেবক হিসেবে তাকে পাশে চায়। প্রণয় কুমার দত্ত জানান, দল যদি তাকে মনোনয়ন দেন তিনি দলকে সম্মান জানিয়ে জনগনকে সাথে নিয়ে নৌকা বিজয় সুনিশ্চিত করবেন সৃষ্টিকর্তা সহায়।

৪র্থ ধাপে নির্বাচনী তফসিল ঘোষণা হয় ১০ নভেম্বর ২০২১ ইং । মনোনয়ন দাখিলের শেষ তারিখ ২৫ নভেম্বর। মনোনয়ন বাছাইয়ের তারিখ ২৯ নভেম্বর ২০২১ ইং। আপিল দায়ের তারিখ ৩০ নভেম্বর – ২ ডিসেম্বর। আপিল নিষ্পত্তি ৩ ডিসেম্বর -৫ ডিসেম্বর। প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখ ৬ ডিসেম্বর। প্রতিক বরাদ্দ ৭ ডিসেম্বর। ভোট গ্রহণ হবে ২৩ ডিসেম্বর ২০২১ ইং।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।