ঢাকাSunday , 14 November 2021
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ায় যুবলীগের ৪৯ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সমাবেশ অনুষ্ঠিত

bd-tjprotidin
November 14, 2021 12:25 pm
Link Copied!

বগুড়া:

বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বগুড়া জেলা যুবলীগের উদ্যোগে যুব সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৩ নভেম্বর) বিকেলে শহরের সাতমাথা মুজিব মঞ্চে এই যুব সমাবেশের আয়োজন করা হয়।

সমাবেশে প্রধান বক্তা ছিলেন যুবলীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক বিশ্বাস মুতিউর রহমান বাদশা। জেলা যুবলীগ সভাপতি শুভাশীষ পোদ্দার লিটনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম ডাবলুর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আ’লীগ সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু, সহ-সভাপতি টি জামান নিকেতা, যুগ্ম সম্পাদক সাগর কুমার রায়, যুবলীগের কেন্দ্রীয় সহ-সম্পাদক রাজু আহম্মেদ, কেন্দ্রীয় সদস্য মোবাশ্বের হোসেন সরাজ, এ্যাডঃ সাজেদুর রহমান চৌধুরী বিপ্লব, আতিকুর রহমান, আবু হাসান সিদ্দিকী লিমন, নন্দীগ্রাম উপজেলা চেয়ারম্যান রেজাউল আশরাফ জিন্নাহ, শ্রমিকলীগ সভাপতি আব্দুস সালাম, জেলা ছাত্রলীগ সভাপতি নাইমুর রাজ্জাক তিতাস, সাধারণ সম্পাদক অসীম কুমার রায় প্রমুখ।

অনুষ্ঠানের প্রধান বক্তা বাংলাদেশ আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বিশ্বাস মুতিউর রহমান বাদশা বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর স্বপ্ন সোনার বাংলা গড়তে যুবলীগ কাজ করে যাচ্ছে। যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হাসান খান নিখিলের নেতৃত্বে দেশ প্রেমিক যুবসমাজ আজ যুবলীগের পতাকাতলে ঐক্যবদ্ধ হয়েছে।

এসময় জেলা আওয়ামী লীগ, জেলা যুবলীগ ও অঙ্গসংগঠনের বিভিন্ন পর্যায়ের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন। শেষে সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।