ঢাকাTuesday , 16 November 2021
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
আজকের সর্বশেষ সবখবর

পটুয়াখালী ছাত্রাবাসের মেঝেতে ধস,আহত-১৫

bd-tjprotidin
November 16, 2021 7:21 pm
Link Copied!

পটুয়াখালী  :
তারিখ:১৬.১১.২০২১

পটুয়াখালী সরকারী কলেজের ছাত্রাবাসের মেঝ ধসে ৫ ফুট গভীর খাদায় পরে অনন্ত ১৫ শিক্ষার্থী আহত হয়েছে। গতকাল রাত সাড়ে এগারোটায় তিনতলা ওই ভবনের নিচতলায় ভয়াবহ এ দুর্ঘটনা ঘটে। বর্তমানে ছাত্রাবাস ভবনটির নিরাপত্তা নিয়ে শঙ্কায় রয়েছে আবাসিক ছাত্ররা। প্রত্যক্ষদর্শী ও আহত শিক্ষার্থীদের সূত্রে জানা যায়, গতকাল রাত এগারোটার দিকে ওই ভবনের নীচ তলার ১০৮ নম্বর কক্ষে ছাত্রাবাসের আসন বন্টন নিয়ে বৈঠক হয়। পরে বৈঠক শেষে ৩০ থেকে ৩৫ জন ছাত্র বারান্দায় বের হয়।

এসময় হঠাৎ পাকা মেঝ দেবে নিচে ধসে পড়ে মুহুর্তেই প্রায় ৫ ফুট গভীর সৃষ্টি হয় এবং অধিকাংশ শিক্ষার্থী খাদায় পরে যায়। পরে তাদের ডাকচিৎকারে অন্য শিক্ষার্থীরা এগিয়ে এসে তাদের উদ্ধার করে। এদের মধ্যে গুরুতর আহত তিনজনকে হাসপাতালে ভর্তি করা হয়। তিনতলা ওই ছাত্রাবাস ভবনটি ২০০৮ সালে নির্মান করে শিক্ষা প্রকৌশল অধিদপ্তর।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।