ঢাকাTuesday , 16 November 2021
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ায় গাছের পাতা ঝাড়ু দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে নারীর মৃত্যু

bd-tjprotidin
November 16, 2021 10:40 am
Link Copied!

বগুড়াঃ

বগুড়ার ধনুট উপজেলায় আম গাছের পাতা ঝাড়ু দেওয়ার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মর্জিনা বেগম (৫০) নামের এক নারীর মৃত্যু হয়েছে। সোমবার (১৫ নভেম্বর) সকাল ৬ টায় ধনুট উপজেলার পূর্ব ভরণশাহী গ্রামে নিহতের নিজ বাড়িতে ঘটনাটি ঘটে। মর্জিনা বেগম ধনুট উপজেলার পূর্ব ভরণশাহী গ্রামের মৃত মকবুল হোসেনের স্ত্রী।

জানা যায়, নিহত মর্জিনা বসতবাড়ীর সামনে আম গাছের পাতা ঝাড়ু দেওয়ার সময় বৈদ্যুতিক লাইনের লুজ কানেকশন হতে বিদ্যুৎ স্পৃষ্ট হলে তার ছেলে মো. মোয়াজ্জেম হোসেন দেখতে পেয়ে দ্রুত বিদ্যুতের মেইন সুইচ বন্ধ করে ডাক চিৎকার করতে থাকে। পরবর্তীতে ঘটনাস্থলেই তার মৃত্যু ঘটে।

ধুনট থানার পুলিশ পরিদর্শক তদন্ত জাহিদুল হক জানান, সংবাদ পাওয়ার পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। কোনো অভিযোগ না থাকায় মরদেহ বিনা ময়নাতদন্তে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।