ঢাকাTuesday , 16 November 2021
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
বিজ্ঞাপনঃ আপনি স্ববলম্বি হতে চান? ১০০% নিশ্চয়তায় দৈনিক আয় করতে telegram এ যোগাযোগ করুন, +85295063265 @krakenvip01' বা, @kraken_Asst     
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ায় ছুরিকাঘাতে দশম শ্রেণীর স্কুলছাত্রের ছয় দিন পর মৃত্যু হলো  

bd-tjprotidin
November 16, 2021 7:32 pm
Link Copied!

বগুড়া, রাশেদুল ইসলাম :

বগুড়ার মালতিনগরে ছুরিকাঘাতে আহত ওমর ফারুক (১৪) নামে নবম শ্রেণীর এক ছাত্রের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১৬ নভেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।

মৃত ওমর ফারুক গাবতলী উপজেলার হোসেনপুর এলাকার মজিবর রহমানের ছেলে। তবে তারা মালতীনগর নামাপাড়া এলাকায় ভাড়া বাসায় থাকতো। এছাড়া ওমর ফারুক মালতীনগর হাইস্কুলের শিক্ষার্থী ছিল।

বিষয়টি নিশ্চিত করে বনানী ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) সাজ্জাদ বলেন, গত ১১ নভেম্বর বিকেল সাড়ে ৩টার দিকে মালতীনগর হাইস্কুল মাঠের পাশে এক গলিতে প্রেমঘটিত কারণে ওমর ফারুকের পেটে ছুরিকাঘাত করে একই স্কুলের দশম শ্রেণির এক ছাত্র। পরে গুরুতর আহত অবস্থায় ওইদিনই শজিমেক হাসপাতালে ওমর ফারুককে ভর্তি করানো হয়। ভর্তির ৬দিন পর মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে ওমর ফারুকের মৃত্যু হয়।

ওসি আরও বলেন, নিহতের পরিবারের সদস্যরা হাসপাতালে আছেন। তারা এ ঘটনায় মামলা করবেন বলে জেনেছি।।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।