ঢাকাThursday , 18 November 2021
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার ধুনটে বিদ্রোহী প্রার্থী হওয়ায় আ’লীগের ৮ নেতাকে অব্যাহতি

bd-tjprotidin
November 18, 2021 12:29 pm
Link Copied!

বগুড়া:

বগুড়ার ধুনট উপজেলায় ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে চেয়ারম্যান পদে বিদ্রোহী প্রার্থী হওয়ায় আট নেতাকে দল থেকে অব্যাহতি দিয়েছে জেলা আওয়ামী লীগ। মঙ্গলবার (১৬ নভেম্বর) রাতে জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আব্দুল্লাহ আল রাজী জুয়েলের সই করা এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

অব্যাহতি পাওয়া বিদ্রোহী প্রার্থীরা হলেন- উপজেলার এলাঙ্গী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এমএ তারেক হেলাল, আওয়ামী লীগ সমর্থক মাসুদ রানা, ধুনট ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোস্তাফিজুর রহমান মন্টু, আওয়ামী লীগ সমর্থক আলমগীর বাদশাহ, নিমগাছী ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক নবাব আলী, বগুড়া জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক শাহাদৎ হোসেন, চিকাশী ইউনিয়নে আওয়ামী লীগ সমর্থক আরিফুর রহমান ও আব্দুর রাজ্জাক।

প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থীর বিরুদ্ধে নির্বাচনে অংশ নেওয়ায় তাদের পদ থেকে অব্যাহতি দেওয়া হলো। সেইসঙ্গে দলীয় শৃঙ্খলা ভঙ্গ করায় তাদের বিরুদ্ধে চূড়ান্ত সাংগঠনিক ব্যবস্থা গ্রহণের জন্য কেন্দ্রীয় কমিটির কাছে সুপারিশ করা হয়েছে। তৃতীয় ধাপে আগামী ২৮ নভেম্বর ধুনট উপজেলায় ইউপি নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।