ঢাকাSaturday , 20 November 2021
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
বিজ্ঞাপনঃ আপনি স্ববলম্বি হতে চান? ১০০% নিশ্চয়তায় দৈনিক আয় করতে telegram এ যোগাযোগ করুন, +85295063265 @krakenvip01' বা, @kraken_Asst     
আজকের সর্বশেষ সবখবর

বগুড়া সোনাতলায় আসামী গ্রেফতারের দাবিতে প্রতিবাদ মিছিল

bd-tjprotidin
November 20, 2021 5:40 pm
Link Copied!

বগুড়া, সোনাতলাঃ
আজ শনিবার ২০ নভেম্বর  ২০২১ ইং বগুড়া জেলা সোনাতলা উপজেলায় স্বেচ্ছাসেবক লীগের নেতৃত্বে প্রতিবাদ মিছিল অনুষ্ঠিত হয়। সোনাতলা পৌরসভা নির্বাচনের পরবর্তী নির্বাচনী সহিংসতার ঘটনায় স্বতন্ত্র প্রার্থীদের হামলায় উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. মিনহাদুজ্জামান লীটন, উপজেলা মৎসজীবি লীগের যুগ্ম আহবায়ক মাহমুদুর রশিদ সোহেল, পৌর যুবলীগের সাবেক আহবায়ক নাহিদ হাসান জিতু, যুগ্ম আহবায়ক উৎপল কর্মকার গুরুতর আহত হওয়ায় উপজেলায় স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগ  বিক্ষোভ ও প্রতিবাদ সভা করে।

প্রতিবাদ মিছিলে স্বেচ্ছাসেবক লীগ বগুড়া জেলা সাধারণ সম্পাদক ও পাকুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জুলফিকার আলী শান্ত সহ অন্যান্য উপজেলা ও পৌর নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পৌর সভা নির্বাচনে নৌকার ভোট চাওয়াকে কেন্দ্র করে নির্বাচন পরবর্তী ৩ নভেম্বর উপজেলা চেয়ারম্যান ও আ.লীগ সভাপতি সহ ৩ জন নেতাকে গুরুতর আহত করা হয়। এখনো উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ.লীগ সভাপতি মিনহাদুজ্জামান লিটন চিকিৎসাধীন রয়েছেন। গুরুতর আহত মিনহাদুজ্জামান লিটন এর পরপর কয়েকবার অপারেশন করা হলেও এখনো তিনি পুরোপুরি সুস্হ নন।

এদিকে ঘটনায় জরিত নৌকা বিরোধী মেয়রসহ কয়েকজন গ্রেফতার হলেও অপর দুই দূর্ধর্ষ্য আসামী হিরা, মানিক এখনো গ্রেফতার হননি। হিরা বিএনপি সংগঠনের নেতৃত্বদানকারী জেলা কমিটির নেতা। হিরা মানিক সহ নান্নু গ্যাং নানা মুখী কৌশল, সাংবাদ এবং প্রভাব বিস্তার সহ সত্য ঘটনা ধামাচাপা দিতে মরিয়া হয়ে ওঠে। বিষয়টিতে সর্ব সাধারণ এবং আ.লীগ ও সহয়োগি সংগঠনের নেতাকর্মী খুবই ক্ষুব্ধ হয়। এদের গ্রেফতার ও বিচারের দাবি প্রতিনিয়ত চলছে মানববন্ধন ও মিছিল। কিন্তু প্রশাসন এর নানামুখী অভিযান অব্যহত থাকলেও এখনো এদের গ্রেফতার করা সম্ভব হয় নি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।