ঢাকাTuesday , 23 November 2021
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
বিজ্ঞাপনঃ আপনি স্ববলম্বি হতে চান? ১০০% নিশ্চয়তায় দৈনিক আয় করতে telegram এ যোগাযোগ করুন, +85295063265 @krakenvip01' বা, @kraken_Asst     
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ায় নির্বাচনী সহিংসতায় ছুরিকাঘাত, তিনজন হাসপাতালে আটক ২ জন

bd-tjprotidin
November 23, 2021 1:07 pm
Link Copied!

বগুড়া, রাশেদুল ইসলাম :

বগুড়ার শাজাহানপুরে নির্বাচনী সহিংসতায় দুই ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য প্রার্থীর কর্মী-সমর্থকদের সংঘর্ষে সাতজন আহত হওয়ার খবর পাওয়া গেছে। এ ঘটনায় পুলিশ দুজনকে আটক করেছে। সোমবার (২২ নভেম্বর) রাত পৌনে ৮টার দিকে উপজেলার খরনা ইউনিয়নের বাঁশবাড়িয়া সাকিদারপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

আহতদের মধ্যে তিনজন বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি রয়েছেন। তাদেরকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করা হয়। এ তিনজনই খরনা ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের ফুটবল প্রতীকে ইউপি সদস্য প্রার্থী আফজাল হোসেন ফকিরের কর্মী-সমর্থক। এছাড়াও তার আরো দুইজন কর্মী-সমর্থক আহত হন। তবে তাদের হাসপাতালে ভর্তি হতে হয়নি।

অন্য আহত দুজন হলেন আফজালের প্রতিদ্বন্দ্বী আবদুল সালামের কর্মী-সমর্থক। তিনি (সালাম) মোরগ প্রতীকে ইউপি সদস্য প্রার্থী। এই দুজনকেই আটক করেছে পুলিশ। প্রাথমিক চিকিৎসা শেষে তাদেরকে থানা হেফাজতে রাখা হয়েছে বলে জানিয়েছেন ইউপি সদস্য পদপ্রার্থী আফজালের মেয়ে জামাই শফিকুল ইসলাম।

তিনি জানান, বাঁশবাড়িয়া সাকিদারপাড়া গ্রামে আফজালের নির্বাচনী অফিস রয়েছে। সেখানে আফজাল তার কর্মী-সমর্থকদের নিয়ে আলোচনা করছিলেন। ঐ সময় মোরগ প্রতীকের লোকজন ধারালো অস্ত্রসহ লাঠিসোটা নিয়ে তাদের ওপর হামলা চালায়। এবং মারধর করা শুরু করে। একপর্যায়ে আফজাল নিজেকে বাঁচাতে একজনের বাড়িতে গিয়ে আশ্রয় নেন। এ প্রতিবেদন লেখা পর্যন্ত ইউপি সদস্য প্রার্থী আফজাল হোসেন ও আব্দুস সালামের সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি।

জানতে চাইলে শাজাহানপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ আলী জানান, সংঘর্ষের পর দুজনকে আটক করা হয়েছে। আহতদের মধ্যে কয়েকজন শজিমেক হাসাপাতালে ভর্তি রয়েছেন।।
(সূত্রঃ জয় যুগান্তর)

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।