ঢাকাThursday , 25 November 2021
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
বিজ্ঞাপনঃ আপনি স্ববলম্বি হতে চান? ১০০% নিশ্চয়তায় দৈনিক আয় করতে telegram এ যোগাযোগ করুন, +85295063265 @krakenvip01' বা, @kraken_Asst     
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার ধুনটে বিএনপি নেতাসহ ৬৯ জনের বিরুদ্ধে মামলা

bd-tjprotidin
November 25, 2021 1:50 pm
Link Copied!

বগুড়াঃ

বগুড়ার ধুনট উপজেলার গোপালনগর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর দুটি নির্বাচনী কার্যালয় ভাঙচুর ও প্রতীকে অগ্নিসংযোগের অভিযোগে মামলা হয়েছে। এতে ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক সোলায়মানসহ ৬৯ জনের নাম উল্লেখ করা হয়। এছাড়া অজ্ঞাত আরও ১৫০ জনকে আসামি করা হয়েছে। মঙ্গলবার (২৩ নভেম্বর) রাতে ধুনট থানায় নৌকার প্রার্থী শাহ আলম বাদী হয়ে এ মামলা করেন।

মামলা সূত্রে জানা যায়, উপজেলার গোপালনগর ইউনিয়নে নৌকা প্রতীকের প্রার্থী হয়েছেন গোপালনগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহ আলম। এর সঙ্গে সাথে আনারস প্রতীক নিয়ে স্বতন্ত্র প্রার্থী হয়েছেন আনোয়ারুল ইসলাম। তিনি ওই ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও গোপালনগর উচ্চ বিদ্যালয়ের শিক্ষক। প্রতীক বরাদ্দের পর থেকে প্রার্থীরা তাদের সমর্থকদের নিয়ে নির্বাচনী মাঠে কাজ করছেন।

এ অবস্থায় সোমবার রাত সাড়ে ১২টার দিকে আনারস প্রতীকের প্রার্থীর সমর্থকরা নৌকার মহিশুরা ও কালিতলা বাজারে দুটি নির্বাচনী কার্যালয়ে হামলা চালিয়ে ভাঙচুর করেন। এছাড়া হামলাকারীরা কার্যালয়ের সামনে ঝুলে রাখা কাঠের তৈরি নৌকায় অগ্নিসংযোগ করে।

এ বিষয়ে স্বতন্ত্র প্রার্থী আনোয়ারুল ইসলাম বলেন, তার নির্বাচনী প্রচারকাজে বিঘ্ন ঘটানোর জন্য নৌকার প্রার্থী থানায় মিথ্যা মামলা করেছে। প্রকৃতপক্ষে নৌকার প্রার্থী আমাকে নানা ধরনের হুমকি দিচ্ছে। এছাড়া নির্বাচনী প্রচারণার মাইক বের হতে দিচ্ছে না।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। মামলার তদন্ত চলছে। এজাহারভুক্ত আসামিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।