ঢাকাFriday , 26 November 2021
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
আজকের সর্বশেষ সবখবর

দুর্বৃত্তের আক্রমণে মৎস্য সম্পদ রক্ষায় দায়িত্বরত পুলিশ মো. কবির হোসেনের মৃত্যুবরণ

bd-tjprotidin
November 26, 2021 11:57 am
Link Copied!

ঢাকাঃ

দেশের মৎস্য সম্পদ রক্ষায় দায়িত্ব পালনকালে জেলেদের অতর্কিত হামলায় গুরুতর আহত  নৌ পুলিশের কনস্টেবল মোঃ কবির হোসেন (৪২) রাজধানীর ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্স হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গতকাল (২৪ নভেম্বর) রাত ১১.৫০ ঘটিকায় মৃত্যুবরণ করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

মৃত্যুকালে তিনি স্ত্রী, এক কন্যা ও এক পুত্রসহ বহু আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। তার গ্রামের বাড়ি পটুয়াখালী জেলার বাউফল থানাধীন রাজাপুর গ্রামে।

উল্লেখ্য, গত ২১ অক্টোবর মুন্সিগঞ্জ সদর থানার চর আব্দুল্লাহপুরের চর ঝাপটা এলাকায় “মা ইলিশ সংরক্ষণ অভিযান ২০২১” চলাকালে স্থানীয় জেলেদের অতর্কিত হামলায় নৌ পুলিশের ৫ জন সদস্য আহত হয়। তাদের মধ্যে মোঃ কবির হোসেন গুরুতর আহত হন। তাকে আশঙ্কাজনক অবস্থায় ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্স হাসপাতালে ভর্তি করা হয়। তিনি সেখানে প্রায় এক মাস তিন দিন চিকিৎসাধীন ছিলেন।

*আইজিপির শোক :

ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ ড. বেনজীর আহমেদ বিপিএম (বার) নৌ পুলিশের কনস্টেবল মো. কবির হোসেনের অকাল মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

আইজিপি মরহুমের আত্মার শান্তি কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।
সূত্র : বিডিপুলিশ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।