ঢাকাSaturday , 27 November 2021
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ায় মোটর শ্রমিক ইউনিয়নের নির্বাচন: সভাপতি মিটুল সাধারণ সম্পাদক মিঠু নির্বাচিত

bd-tjprotidin
November 27, 2021 12:46 am
Link Copied!

বগুড়া:

বগুড়া জেলা মোটর শ্রমিক ইউনিয়নের ১২তম ত্রি-বার্ষিক সাধারণ নির্বাচনে সভাপতি পদে আব্দুল হামিদ মিটুল (মোটরসাইকেল) এবং সাধারণ সম্পাদক পদে সৈয়দ কবির আহম্মেদ মিঠু (মোমবাতি) বিজয়ী হয়েছেন। শনিবার (২৭ নভেম্বর) সকাল সাড়ে ৬টার দিকে বগুড়া জিলা স্কুল মাঠে এ ফলাফল ঘোষণা করেন নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান রফিকুল ইসলাম রফিক।

ফলাফলে সভাপতি পদে আব্দুল হামিদ মিটুল ৯ হাজার ৭০৪ ভোট পেয়ে জয় লাভ করেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী কামরুল মোর্শেদ পেয়েছেন ১ হাজার ৮৪৯ ভোট।

অপরদিকে, সাধারণ সম্পাদক পদে সৈয়দ কবির আহম্মেদ মিঠু ৬ হাজার ৫৯৭ ভোট পেয়ে জয়লাভ করেছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সামছুদ্দিন শেখ হেলাল পেয়েছেন ৫ হাজার ৩২৬ ভোট।

সংগঠনের অন্যান্য পদে যারা জিতেছেন-

কার্য্যকরি সভাপতি পদে- আনোয়ার হোসেন (তালা) সহ-সভাপতি পদে- ইব্রাহীম আলী (মশাল) শহিদুল ইসলাম (বক) শমসের আলী (পানপাতা) এবং ইদ্রিস আলী (তীর ধনুক)

সহ- সাধারণ সম্পাদক পদে– আনোয়ার হোসেন রানা (মোরগ)  ইবাদুল করিম (কারগাড়ি) এবং ফাইন হোসেন (উট)

কোষাধ্যক্ষ পদে- শফিকুল ইসলাম শফিক (ছাতা) সাংগঠনিক সম্পাদক পদে- আব্দুর গফুর প্রাং(মুকুট) সমাজকল্যাণ সম্পাদক পদে– লুৎফর রহমান (প্রজাপতি) সাংস্কৃতিক সম্পাদক পদে – মাহবুবর রহমান মানিক (হরিণ) ক্রীড়া সম্পাদক পদে– আবুল কালাম আজাদ (ব্লাকবোর্ড) দপ্তর সম্পাদক পদে- ইউনুস আলী লয়া (দোয়েল পাখি) প্রচার সম্পাদক পদে– জালাল উদ্দীন (মাইক) আন্তঃজেলা সড়ক সম্পাদক পদে নুর আমিন মন্ডল (মাছ) অভ্যন্তরীণ সড়ক সম্পাদক পদে সাখাওয়াত হোসেন (শাপলা ফুল) ধর্মীয় সম্পাদক পদে- সাজ্জাদ হোসেন পিন্টু (পাঞ্জাবী) বিজয়ী হয়েছেন।

এছাড়া সদস্য পদে সায়ের আলী ফকির (টিউবওয়েল) জহুরুল ইসলাম (প্লাস) বাবু মিয়া (সিএনজি) হযরত আলী (জিরাফ) আতিকুর রহমান মিলন (রিক্সা) তোফায়েল আহমেদ জয় (হাতি) শামীম উদ্দিন শেখ (ক্যাপ) শেখ ফরিদ (চাঁদ তারা) আনিছার রহমান(কলা) বাবলু মিয়া (খরগোশ)

এর আগে শুক্রবার সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বগুড়া জিলা স্কুল মাঠে ৯০টি বুথে বিরতিহীন ভোটগ্রহণ চলে। নির্বাচনে ১৬ হাজার ৯০১জন ভোটারের মধ্যে ১২ হাজার ৯৫৫জন ভোটাধিকার প্রয়োগ করেন। এই নির্বাচনে ৩০টি পদে ১৬২ জন প্রার্থী ভোটযুদ্ধে অংশ নেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।