ঢাকাTuesday , 30 November 2021
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
বিজ্ঞাপনঃ আপনি স্ববলম্বি হতে চান? ১০০% নিশ্চয়তায় দৈনিক আয় করতে telegram এ যোগাযোগ করুন, +85295063265 @krakenvip01' বা, @kraken_Asst     
আজকের সর্বশেষ সবখবর

সোনাতলা আ.লীগের উদ্যোগে প্রতিবাদ সমাবেশ

bd-tjprotidin
November 30, 2021 12:23 am
Link Copied!

বগুড়া সোনাতলা :
আজ ২৯ নভেম্বর ২০২১ ইং (সোমবার) সোনাতলায় উপজেলা আঃ লীগের উদ‍্যোগে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। বগুড়ার সোনাতলা উপজেলা পরিষদ চেয়ারম‍্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ‍্যাড. মিনহাদুজ্জামান লীটন,মামুনুর রশিদ সোহেল, নাহিদ হাসান জিতু, উৎপল কর্মকারসহ নেতাকর্মীদের উপর হামলাকারীদের গ্রেফতার ও বিচারের দাবীতে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম‍্যান এ‍্যাড. মিনহাদুজ্জামান লীটনের সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয় ।

সভায় উপস্থিত ছিলেন বগুড়া -১ সংসদ সদস্য সাহাদারা মান্নান শিল্পী, বগুড়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু, জেলা স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক জুলফিকার আলী শান্ত, উপজেলা সাবেক সাধারণ সম্পাদক মাহবুবুল আলম বুলু, সাধারন সম্পাদক অধ্যক্ষ আ. মালেক, গোলাম রব্বানী খান সহ উপজেলা আওয়ামী লীগ, বিভিন্ন ইউপি আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতাকর্মীগন।

 

আওয়ামী লীগ গণমানুষের দল। নৌকার ভোট চাওয়া কোনো অপরাধ নয়। নৌকার পক্ষে কাজ করা কোনো অপরাধ নয়।  বরং নৌকাকে অসম্মান করে নেতাকর্মীদের হামলা করা এটা কেমন বেপরোয়া আচরন?  বিএনপির সাথে যোগ দিয়ে আওয়ামী লীগ কে ধ্বংস করা ও নেতাকর্মীদের হত্যার উদ্দেশ্যে হামলা করা এটা কি ধরনের আচরন? গণমানুষের দল আওয়ামী লীগ,  নিয়মনীতি অনুসরণ করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে জনগনের সেবক হয়ে সুখে দুঃখে, বিপদে, দূর্য়োগ মহামারিতে ও সরকারী সকল উন্নয়নে কাজ করে নেতাকর্মীরা। অথচ নৌকার বিরোধী হয়ে বিএনপির সাথে মিলে ক্ষমতায় পা রাখতেই রক্তান্ত লিলায় নামে, এটা কোন ধরনের রাজনীতি।  নেতাকর্মী অত্যান্ত দুঃখপ্রকাশ ও ন্যায় বিচার দাবী করে বাকিঁ আসামীদের গ্রেফতার নিশ্চিত করতে প্রশাসন সহ যথাযথ কর্তৃপক্ষের প্রতি অনুরোধ জানায়।

৩ নভেম্বর ঘটে যাওয়া হামলা কারীদের বেপরোয়া ও আক্রমণের তিব্র নিন্দা এবং দোষী দের গ্রেফতার এর জন্য সমাবেশে আলোচনা সভা ও মিছিল হয়। প্রশাসনের সুদৃষ্টি কামনায় হামলাকারী বিএনপি ও জরিতদের আইনের আওতায় আনার দাবি জানান নেতাকর্মীগন ও সাধারণ জনগন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।