ঢাকাSunday , 5 December 2021
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
আজকের সর্বশেষ সবখবর

সিএনজিতে পেছন থেকে ধাক্কায় পুলিশ ও এসএসসি পরিক্ষার্থী নিহত

bd-tjprotidin
December 5, 2021 11:06 am
Link Copied!

চট্টগ্রাম :

শনিবার (০৪ডিসেম্বর) চট্টগ্রামের খুলশী থানাধীন ঝাউতলায় বাস-অটোরিক্সা(সিএনজি) ও ট্রেনের সংঘর্ষ, পুলিশ সদস্য ও এইচএসসি পরীক্ষার্থীসহ ৩ জন নিহত.. ইন্না-লিল্লাহে ওয়া ইন্না ইলাইী রাজিউন। ট্রেন আসায় সিএনজি অপেক্ষারত ছিলো। হঠাৎ পেছন থেকে আসা একটি গাড়ি এসে সজোরে ধাক্কা দেয় এবং সিএনজি টি লাইনে চলা চলন্ত ট্রেনের সাথে ধাক্কায় চূর্ন বিচুন্য হয়ে যায়। হঠাৎ পেছন থেকে আসা গাড়িটির ব্রেক না করে সজোরে ধাক্কা দেওয়া এবং রেল লাইন ও চলাচল সংলগ্ন রাস্তায় কোনো শক্তিশালী বাধাদানকারী প্রটেকশন না থাকায় দূর্ঘনাটি ঘটেছে। পুলিশ বিষয়টি তদন্ত করছেন।

নিহতরা হলেন- ট্রাফিক পুলিশ কনস্টেবল মো. মনির হোসেন (৪০) ও পাঁচলাইশ থানার হামজারবাগ এলাকার সৈয়দ সোহরাব হাসেনের ছেলে সৈয়দ বাহাউদ্দীন আহমেদ (৩০), এইচএসসি পরীক্ষার্থী সাতরাজ উদ্দিন। আহতরা হলেন- খুলশী থানার ঝাউতলা এলাকার মৃত কফিল উদ্দীনের ছেলে আবুল হোসেন (৬৫) ও জমির হোসেন (৪৮), প্রমুখ।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।