ঢাকাMonday , 13 December 2021
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
আজকের সর্বশেষ সবখবর

বিশ্বমানবাধিকার দিবস উপলক্ষে শীতবস্ত্র বিতরণ

লাখিন
December 13, 2021 11:00 am
Link Copied!

বগুড়া : লাখিন আহম্মেদ : বগুড়া জেলা শহরের ফাপর ইউনিয়নে গত শনিবার (১১ ডিসেম্বর) রাজশাহী বিভাগীয় আইন সহায়তা কেন্দ্র (আসক)কমিটির উদ্দোগে বিশ্বমানবাধিকার দিবসে শতাধিক দুস্ত মানুষের মাঝে (শীতবস্ত্র) কম্বল বিতরণ করা হয়।

এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আইন সহায়তা কেন্দ্র (আসক) এ-র বিভাগীয় সভাপতি রফিকুল ইসলাম । সিনিয়র সহ-সভাপতি লাখিন আহমেদ। ফাপোর আওয়ামীলিগ সভাপতি এড রাজু আহমেদ। চেয়ারম্যান মহরম আলি।বিব্লব মন্ডল।সাঃসম্পাদক থানা কমিটি। ইব্রাহিম মন্ডল সাঃসম্পাদক ফাপোর আওয়ামী লীগ। ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

অসহায় দরিদ্র শীতার্ত মানুষের পাশে দাড়িয়ে রাজশাহী বিভাগীয় আইন সহায়তা কেন্দ্র (আসক)কমিটি মানবতার একদৃষ্টান্ত সৃষ্টি করেছেন। শীতার্ত মানুষ শীত বস্ত্র গ্রহন করে আসক এর প্রতি সন্তুষ্ট ও কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং সেই সাথে দোয়া কামনা করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।