ঢাকাSaturday , 18 December 2021
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
বিজ্ঞাপনঃ আপনি স্ববলম্বি হতে চান? ১০০% নিশ্চয়তায় দৈনিক আয় করতে telegram এ যোগাযোগ করুন, +85295063265 @krakenvip01' বা, @kraken_Asst     
আজকের সর্বশেষ সবখবর

‘আল আমিন ও সাম্মী আকতার খুশি’ বিবাহ বন্ধনে আবদ্ধ: সকলের নিকট দোয়া কামনা

Link Copied!

 

বগুড়াঃ শনিবার (১১ ডিসেম্বর ২০২১ ইং) বগুড়া জেলা গাবতলি উপজেলাস্হ নেপালতলি ইউপির জাতহলিদা গ্রামের ভদ্রপরিবারের মোঃ খাতেম এর পুত্র মোঃ আল আমিন হোসেন (২৫) একই জেলা বগুড়ার সোনাতলা উপজেলা জোড়গাছা ইউপির পশ্চিম করমজা গ্রামের বদ্র ও সম্ভ্রান্ত পরিবারের মোঃ রেজাউল করিম খাজা আকন্দের সুকন্যা মোছা সাম্মী আকতার (খুশি) (২০) এর সহিত শুভ বিবাহ অনুষ্ঠিত হয় । উভয়ই অধিক ভালোবাসা কারনে কণের বাসায় ছেলে নিজেই এসে স্বেচ্ছায় বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। লোকজন ও গন্যমান্যদের সম্মূখেই সর্ব সম্মতিতে মুসলিম শরিয়ত মেনে এবং কাবিন মুলে বিবাহ সম্পাদন করা হয়। এ বিষয়ে সরেজমিনে সততা পাওয়া যায়। তারা বিবাহিত জিবন সুখী ও মঙ্গল কামনায় দোয়া কামনা করেন এবং সবাইকে সম্মান জানিয়ে শশুরবাড়ি হইতে বুধবার (১৫ ডিসেম্বর ২০২১ ইং ) আল আমিন (পুলিশ সদস্য এন্টিটেরোরিজম ইউনিট ) স্ত্রীকে নিয়ে সুখে শান্তিতে বসবাসের জন্য কর্মস্হলে নিয়ে গেছে ।

আল আমিন হোসেন একজন পুলিশ সদস্য এন্টিটেরোরিজম ইউনিট, বাবা আদর্শ কৃষক, মাতা গৃহিণী, ২ বোন এক ভাই তারা, বড় বোন গৃহিনী ও দুলা ভাই পুলিশেই কর্মরত,  ছোট বোন পুলিশ সদস্য, দুলাভাই ও পুলিশেই কর্মরত।  অপর দিকে সাম্মী আকতার খুশি একজন ডিপ্লোমা ইন সিভিল ইন্জিনিয়ারিং এর ৩য় বর্ষের ছাত্রী, এসএসসি তে জিপিএ ৫+,  ডিপ্লোমা ইন সিভিল ইন্জিনিয়ারিং এ প্রতিটি সেমিষ্টার সে ১ম বিভাগ অর্জনকারী (শিক্ষাবৃত্তি প্রাপ্ত) একজন মেধাবী ছাত্রী। পিতা আদর্শ কৃষক, মাতা গৃহিণী, ২ বোন ১ ভাই, বড় ভাই একজন পাওয়ার প্লান্ট (ইন্ডা. বিদ্যুৎ উপাদান বিভাগ, সার্ভিস এন্ড মেইনটেনেন্স ইন্জিনিয়ার)  প্রা. সার্ভিস বিভাগ উপ প্রকৌশলী। ছোট বোন ৩য় শ্রেণিতে অধ্যয়নরত।

জানা যায়, তারা সুখে শান্তিতে বসবাস করছে এবং দুই পরিবারের মাঝে সুসম্পর্ক গড়ে ওঠেছে। সুখী ও  সুন্দর জিবনের প্রত্যয়ে নব দম্পতি সকল বাধাঁ পেরিয়ে ভালোবাসার নজির স্হাপন করে ভালোবাসা ও বিবাহিত জিবন সুখ সমৃদ্ধিতে ভরে তুলেছেন। দুই পক্ষের এলাকাবাসী ও অন্যান্য সকলে সন্তুষ্ট ও তাদের দীর্ঘায়ু কামনাসহ সুখী দাম্পত্য জীবন কামনা এবং ফুটফুটে সুন্দর সন্তান আল্লাহর কাছে কামনা করেন। তথ্য ও যোগাযোগ প্রতিদিন এর পক্ষ থেকে  রুমান মাহমুদ এর ছোট প্রিয় আদরের বোন এর বিবাহিত জিবনের শুভেচ্ছা ও অভিনন্দন এবং সকলের দোয়া কামনা রইলো।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।