ঢাকাSaturday , 18 December 2021
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার গাবতলী যুবলীগের ধর্ম বিষয়ক সম্পাদকের বিরুদ্ধে ধর্ষণ মামলা

bd-tjprotidin
December 18, 2021 11:13 am
Link Copied!

বগুড়া, গাবতলিঃ

বগুড়ার গাবতলীতে এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগে আব্দুল হান্নান (৪০) নামের এক যুবলীগ নেতার বিরুদ্ধে মামলা করা হয়েছে। শুক্রবার (১৭ ডিসেম্বর) দুপুরে ওই গৃহবধূ বাদী হয়ে গাবতলী মডেল থানায় মামলাটি করেন।

এর আগে বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) রাতে এ ঘটনা ঘটে। অভিযুক্ত যুবলীগ নেতা আব্দুল হান্নান গাবতলী পৌরসভার চাকলা দক্ষিণপাড়া এলাকার খেরু প্রামানিকের ছেলে এবং পৌর যুবলীগের ধর্মবিষয়ক সম্পাদক।

এজাহার সূত্রে জানা যায়, ওই গৃহবধূ যুবলীগ নেতা আব্দুল হান্নানের প্রতিবেশী। ঘটনার সময় ওই নারীর স্বামী বাড়িতে ছিলেন না। এ সুযোগে ওই নারীর বাড়িতে প্রবেশ করে পাশে পুকুরপাড়ের ঘরে নিয়ে তাকে ধর্ষণ করেন। এ ঘটনায় শুক্রবার দুপুরে মামলা করেন ওই গৃহবধূ। ঘটনার পর থেকে যুবলীগ নেতা আব্দুল হান্নান পলাতক। তার মোবাইল নম্বরটিও বন্ধ রয়েছে। এজন্য তার সঙ্গে কথা বলা সম্ভব হয়নি।

গাবতলী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়া লতিফুল ইসলাম মামলার বিষয়টি নিশ্চিত করে জানান, আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে।

এদিকে বিভিন্ন ভাবে ধর্ষিত গৃহবধূকে হুমকি ও নানা মুখী প্রতিকুলতা সৃষ্টি করেছে আসামিপক্ষ। বিষয়টির দৃষ্টিপাত।পক্ষান্তরে মামলাটি সাজানো ও পরিকল্পিত কি না বিষয়টি খতিয়ে দেখার দৃষ্টিপাত। সঠিক তদন্তে ন্যায় প্রতিষ্ঠা সকলের কাম্য।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।